Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Viral

Kacha Badam: কাঁচা বাদাম এ বার বিদেশে, কন্যার সঙ্গে নাচে ঝড় তুললেন পর্তুগিজ বাবা

নেটমাধ্যমে ঝড় তোলা এই গানের সঙ্গে ইতিমধ্যেই তাল মিলিয়েছেন অজস্র মানুষ। সেই ‘কাঁচা বাদাম’ গানের সুর এ বার পৌঁছে গেল বিদেশেও।

বাংলা গানের সঙ্গে পর্তুগিজ বাবা-মেয়ের নাচ।

বাংলা গানের সঙ্গে পর্তুগিজ বাবা-মেয়ের নাচ। ছবি: ভিডিয়ো থেকে প্রাপ্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ১৯:১৪
Share: Save:

ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গান শোনেননি এমন মানুষ পশ্চিম বাংলায় খুঁজে পাওয়া দুর্লভ। কিন্তু এ বার কাঁচা বাদামের সুর পৌঁছে গেল বিদেশেও। নেটমাধ্যমে ঝড় তোলা এই গানের সঙ্গে ইতিমধ্যেই তাল মিলিয়েছেন অজস্র মানুষ। এ বার সেই তালিকায় যুক্ত হল পর্তুগিজ পিতা ও কন্যার জুটি।

ভুবন বাদ্যকর।

ভুবন বাদ্যকর। নিজস্ব চিত্র।

ইনস্টাগ্রামে প্রকাশ করা ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, স্নানঘরে নাচ করছেন খুদে কন্যা। আর তার সঙ্গেই সমান তালে নাচ করতে দেখা যাচ্ছে পিতাকে। ইতিমধ্যেই চল্লিশ হাজারের থেকেও বেশি মানুষ নেটমাধ্যমে পছন্দ করেছেন ভিডিয়োটি।
প্রসঙ্গত উল্লেখ্য, বীরভূমের দুবরাজপুরের বাসিন্দা ভুবন বাদ্যকর। বাদাম বিক্রি করার সময়ে তিনি এই গানটি গেয়ে থাকেন। নেটমাধ্যমে ভাইরাল হওয়ার পর রাতারাতি জনপ্রিয় হয়ে গিয়েছে ভুবনের গান।

যিনি নেটমাধ্যমে এই নাচের ভিডিয়োটি প্রকাশ করেছেন, তাঁর নাম পাবলো। নেটমাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যাও কিন্তু নিছক কম নয়। প্রায় সাড়ে ন’লক্ষ মানুষ তাঁকে ফলো করেন ইনস্টাগ্রামে। রইল সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Kacha Badam Song Bhuban Badyakar Portuguese
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE