০৪ মে ২০২৪
Shah Rukh Khan

ভুজিয়া থেকে সোন পাপড়ি, স্বয়ং শাহরুখ খানের মন মজেছে প্রভুজির স্বাদে!

প্রভুজি পিওর ফুডসের খাবারের সঙ্গে, টুকটাক মুখ চালাতে চালাতে বাঙালি আজও মেতে ওঠে নানা কাজে, আড্ডায়।

শাহরুখের মন মজেছে প্রভুজির স্বাদে

শাহরুখের মন মজেছে প্রভুজির স্বাদে

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ২২:৩৩
Share: Save:

রোমান্স প্রিয় বাঙালির কাছে চিরকালীন এক আবেগের নাম শাহরুখ খান। শুধু বাঙালিই নয়, গোটা বিশ্ব তাঁর ক্যারিশমায় বুঁদ। সম্প্রতি বাঙালির আরেক প্রিয় ব্যান্ড প্রভুজি পিওর ফুডস-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নতুন রুপে ধরা দিয়েছেন তিনি। বাঙালির সংস্কৃতি, ঐতিহ্য, খাবারের প্রতি ভালবাসা, আবেগ এই সমস্ত কিছু এক লহমায় উঠে এসেছে সংস্থার তৈরি বিভিন্ন বিজ্ঞাপনী ভিডিয়োগুলিতে। যেখানে স্বয়ং শাহরুখ খান নানা অছিলায় প্রভুজির পিওর ফুডস-এর স্বাদ আস্বাদন করতে সদা তৎপর।

বিজ্ঞাপনী ভিডিয়োতে দেখা যাচ্ছে, প্রভুজি পিওর ফুডসকে যেন নিত্য রুটিনের তালিকায় অর্ন্তভূক্ত করেছেন বলিউড বাদশা। কাজের ফাঁকে, শাহরুখের সামনে বাটি ভর্তি খাবার নিয়ে এলেও, তাঁর মনে হয়েছে প্রভুজির ভুজিয়া ছাড়া সেটি যেন, ‘খালি প্লেট!’ এর পরেই ভিডিয়োতে দেখা যাচ্ছে সুজির উপমা থেকে পোহা বা নুডলস - সবেতেই যুক্ত হচ্ছে প্রভুজি ভুজিয়া। আর অফিসে বসেই সেই খাবার তারিয়ে তারিয়ে উপভোগ করছেন তিনি। যেন স্বর্গীয় সুখ! মোদ্দা কথা - #সুযোগপেলেইহল। আসলে তিনি যেন নিছক অজুহাত খুঁজছেন বারবার প্রভুজির খাবার উপভোগ করবার। তা হলে বলাই যায় প্রভুজির স্বাদ মন কেড়েছে স্বয়ং বলিউড বাদশা শাহরুখ খানের!

বিজ্ঞাপনে দেখানো এই দৃশ্য কিন্তু নিছক কোনও কাকতালীয় ঘটনা নয়। এ আসলে বাঙালির রসিক প্রবৃত্তিরই প্রতিরূপ। যা অত্যন্ত সুচারুভাবে চিত্রায়ন করা হয়েছে বিজ্ঞাপনের মাধ্যমে। কথায় আছে, বাঙালি মানেই খাদ্যরসিক, সুযোগ পেলেই মুখশুদ্ধি! খাওয়ার আগে হোক বা খানিক বাদে, প্রাতঃরাশে হোক বা বিকেলের জলখাবারে, বাঙালির মুখ কমবেশি টুকটাক চলতেই থাকে। কখনও মন ভাল হয় এক মুঠো ভুজিয়ায়, কখনও বা মুখে দিলেই গলে যাওয়া সোন পাপড়ির স্বাদে। বাঙালির সেই রসিক প্রবৃত্তিকে সাক্ষী রেখেই দীর্ঘ সময় ধরে জিভে জল আনা নানান খাবারের সন্ধান দিয়ে চলেছে প্রভুজি পিওর ফুডস। হয়ে উঠেছে বাঙালির একান্ত আপন।

আর আপন হবে নাই বা কেন? যে ব্র্যান্ড বাঙালিকে ভুজিয়া বা সোন পাপড়ির মতো সুস্বাদু খাবারের সঙ্গে পরিচয় করালো, তাকে কি ভুলে যাওয়া যায়! বিজ্ঞাপনী মোড়ককে সরিয়ে রাখলেও, আজও বাঙালির কাছে ভুজিয়া বা সোন পাপড়ি মানেই প্রভুজি পিওর ফুড। যেগুলি খাওয়ার জন্য একটু #সুযোগপেলেইহল।

ব্যস্ত শহরের রোজনামচায় কিংবা জীবনের ছোট ছোট উদযাপনে; সেই কোন যুগ থেকে প্রভুজি অঙ্গাঙ্গিকভাবে জড়িয়ে রয়েছে বাঙালির রোজকার রুটিনে। প্রভুজি পিওর ফুডসের খাবারের সঙ্গে, টুকটাক মুখ চালাতে চালাতে বাঙালি আজও মেতে ওঠে নানা কাজে, আড্ডায়। কত শত পাহাড় প্রমাণ সমস্যার সমাধান হয়ে যায় সেই মুখ চালানোর ফাঁকেই। বলা যায়, প্রভুজির হাত ধরেই বদলে গিয়েছে বাঙালির মুখশুদ্ধির রোজনামচা। ভুজিয়া থেকে সোন পাপড়ি, আরও কত কী! প্রভুজি পিওর ফুডসের সঙ্গে প্রতিনিয়ত আমবাঙালির প্রত্যেকটি মুহূর্ত হয়ে উঠেছে টক-ঝাল-মিষ্টি।

এটি একটি স্পনসর্ড প্রতিবেদন। ‘প্রভুজি পিওর ফুডস’-এর সঙ্গে যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Food
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE