Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Debina Bonnerjee

Debina Bonnerjee: অন্তঃসত্ত্বা অবস্থায় শীর্ষাসনে মগ্ন দেবিনা! ভক্ত মহলে চিন্তার ছায়া

সম্প্রতি দেবিনার একটি পোস্ট ঘিরে নেটমাধ্যমে হইচই শুরু হয়ে গিয়েছে। কী আছে সেই পোস্টে?

সম্প্রতি দেবিনার একটি পোস্ট ঘিরে ইনস্টাগ্রামে হইচই শুরু হয়ে গিয়েছে।

সম্প্রতি দেবিনার একটি পোস্ট ঘিরে ইনস্টাগ্রামে হইচই শুরু হয়ে গিয়েছে। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২২ ১৮:৪৪
Share: Save:

আর মাস তিনেক পরেই দেবিনা বন্দ্যোপাধ্যায় এবং গুরমিত চৌধুরির কোলে আসবে একরত্তি। গত ফেব্রুয়ারি মাসেই সুখবরটি ভক্তদের জানান টেলি পাড়ার এই তারকা দম্পতি। তার পর থেকেই অন্তঃসত্ত্বা অবস্থায় নিজের নানা মুহূর্তগুলি ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে শেয়ার করছেন অভিনেত্রী। সম্প্রতি দেবিনার একটি পোস্ট ঘিরে ইনস্টাগ্রামে হইচই শুরু হয়ে গিয়েছে। কী আছে সেই পোস্টে?

অন্তঃসত্ত্বা অবস্থাতেও যোগাসনের অভ্যাস ছাড়েননি দেবিনা। গুরমিতের কড়া নজরদারিতেই শীর্ষাসন অভ্যাস করছেন তিনি। ইনস্টাগ্রামে দেবিনার যোগাভ্যাসের সেই মুহূর্তের ছবি ভাইরাল হতেই অনুরাগীদের মধ্যে চর্চার শেষ নেই।

ছবির নীচে অভিনেত্রী লিখেছেন, ‘জীবন যখন ওলট-পালট হয়ে যায়, দৃষ্টিভঙ্গিও উল্টে ফেলুন’।

অভিনেত্রী আরও বলেছেন, ‘‘কেবল ফটোশ্যুটের জন্য নয়, অন্তঃসত্ত্বা হওয়ার আগেও আমি কঠোর যোগাসন অভ্যাস করতাম। তাই অন্তঃসত্ত্বা অবস্থাতেও আমি এই আসনটি করতে স্বচ্ছন্দ। যত দিন আমার মনে হবে এটি আমার স্বাস্থ্যের জন্য ভাল তত দিন পর্যন্ত এই আসনটি করে যাব। আমি আমার সঙ্গীর কঠোর নজরদারিতে যোগাসন করছি। আপনি যোগ প্রশিক্ষকের সাহায্য ছাড়া ভুলেও এই আসনটি করতে যাবেন না।’’

ইনস্টাগ্রামে এই ছবি দেওয়ায় কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। অনেকেই বলছেন, ‘অন্তঃসত্ত্বা অবস্থায় এত ঝুঁকি নেওয়ার কি খুব দরকার ছিল’?

এই প্রথম নয়, কিছু দিন আগেও হিলজুতো পরার জন্য সমালোচনার মুখে পড়তে হয়েছিল দেবিনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE