Advertisement
৩০ এপ্রিল ২০২৪

Euthanasia: পর্ন অভিনেত্রী বলে অপবাদ অন্তঃসত্ত্বাকে, ভেঙে পড়ে ইচ্ছামৃত্যুর আবেদন করলেন তিনি

পর্ন ভিডিয়োর অভিনেত্রী ভেবে মানসিক নির্যাতন অন্তঃসত্ত্বাকে। নিরুপায় হয়ে ইচ্ছামৃত্যুর আবেদন জানিয়ে দ্বারস্থ হলেন পুলিশের।

নিরুপায় হয়ে ইচ্ছামৃত্যুর কথা জানিয়ে পুলিশের সাহায্য চেয়েছেন তিনি।

নিরুপায় হয়ে ইচ্ছামৃত্যুর কথা জানিয়ে পুলিশের সাহায্য চেয়েছেন তিনি। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
রাজস্থান শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৮:২২
Share: Save:

ইচ্ছামৃত্যুর আবেদন জানিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন ৬ মাসের অন্তঃসত্ত্বা এক মহিলা। ওই মহিলা রাজস্থানের ভরতপুরের বাসিন্দা। প্রতিবেশী পাঁচ জনের বিরুদ্ধে তিনি হয়রানি এবং মানহানির মামলা করেছেন। ঘটনার সূত্রপাত বেশ কিছু দিন আগেই। অভিযোগকারিণী জানিয়েছেন, কয়েক দিন ধরেই লক্ষ্য করছেন যে, তিনি রাস্তায় বেরোলেই প্রতিবেশীরা তাঁর দিকে বাঁকা দৃষ্টিতে তাকাচ্ছে। প্রথম দু’এক দিন ব্যাপারটিকে গুরুত্ব না দিলেও ক্রমশ এটি বেড়েই চলে। এমনকি, তার পর থেকে বাড়ি বয়ে এসেও অনেকে অপমান করে যেতে শুরু করে। অকথ্য গালিগালাজ, কুকথা তো আছেই, সেই সঙ্গে চলে মানসিক অত্যাচার। হঠাৎ প্রতিবেশীদের হাতে এমন নিগৃহের শিকার হওয়ার কারণ কিছুই খুঁজে পাচ্ছিলেন অন্তঃসত্ত্বা। শেষমেশ প্রতিবেশীদের কাছেই জানতে চান। এমন একটি কারণ উঠে আসে যার সম্পর্কে তিনি বিন্দুবিসর্গ কিছু জানেন না।

ভাইরাল হয়ে যাওয়া একটি পর্ন ভিডিয়ো দেখিয়ে প্রতিবেশীদের দাবি, যে ওই ভিডিয়োতে থাকা মহিলা চরিত্রটি আসলে তিনি। ওই ভিডিয়োটি প্রায় বছর পাঁচেকের পুরনো। তাতে এক জন পাঞ্জাবী গায়ক এবং তাঁর বান্ধবীকে স্পষ্ট দেখা যাচ্ছে। তার পরেও কেন তাঁকে এমন ভাবে হেনস্থা করা হচ্ছে, ওই মহিলা এবং তাঁর পরিবারের কেউ-ই তা বুঝতে পারছেন না। এর আগে গ্রাম পঞ্চায়েত নালিস জানিয়েও কোনও লাভ হয়নি। অত্যাচারের তীব্রতা তাতে আরও বেড়ে গিয়েছে। শেষ পর্যন্ত নিরুপায় হয়ে ইচ্ছামৃত্যুর কথা জানিয়ে পুলিশের সাহায্য চেয়েছেন তিনি। সেই সঙ্গে পাঁচ জন প্রতিবেশীর বিরুদ্ধে মানহানির মামলাও করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE