Advertisement
০৬ মে ২০২৪
preity zinta

ওজন ঝরিয়ে ছবি পোস্ট করেছেন প্রীতি জ়িন্টা! ‘এ কী চেহারা বানিয়েছেন?’ প্রশ্ন অনুরাগীদের

সম্প্রতি অস্কারের পার্টিতে দেখা গেল প্রীতিকে। সমাজমাধ্যমের পাতায় সেই দিনের ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। তবে প্রথম ঝলকে দেখে বোঝার উপায় নেই যে, তিনিই প্রীতি।

গোলগাল মুখ, গালে টোল আর মিষ্টি হাসি— প্রীতির কথা মনে পড়লেই এমন চেহারা ভাসে চোখের সামনে।

গোলগাল মুখ, গালে টোল আর মিষ্টি হাসি— প্রীতির কথা মনে পড়লেই এমন চেহারা ভাসে চোখের সামনে। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৫:২২
Share: Save:

কয়ের বছর হল বড় পর্দায় আর দেখা মিলছে না প্রীতি জ়িন্টার। ২০১৬ সালে জেন গুডেনাফকে বিয়ে করেন প্রীতি। তার পর থেকে তিনি লস অ্যাঞ্জেলসের বাসিন্দা। ২০২১ সালে যমজ সন্তানের মা হয়েছেন তিনি। আইপিএলের সময় ক্রিকেটের স্টেডিয়ামে প্রতি বছরই নিজের দল কিংস ইলেভেন পঞ্জাবকে সমর্থন করতে দেখা যায় তাঁকে। বলিউডের কোনও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হোক কিংবা কোনও তারকার বিয়ে, প্রীতির দেখা মেলা ভার। কিন্তু সম্প্রতি অস্কারের পার্টিতে দেখা গেল প্রীতিকে। সমাজমাধ্যমের পাতায় সেই দিনের ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। তবে প্রথম ঝলকে দেখে বোঝার উপায় নেই যে, তিনিই প্রীতি।

গোলগাল মুখ, গালে টোল আর মিষ্টি হাসি— প্রীতির কথা মনে পড়লেই এমন চেহারা ভাসে চোখের সামনে। তবে এখন প্রীতিকে দেখে চেনা দায়! ওজন ঝরিয়েছেন তিনি। মুখের ফোলা ভাব একেবারে উধাও। চেহারায় এসেছে তীক্ষ্ণতা। এমন রূপে প্রীতিকে দেখে চিনতেই পারেননি তাঁর অনুরাগীরা। তাঁদের প্রশ্ন, প্রীতি কি কোনও অস্ত্রোপচার করিয়েছেন?

সম্প্রতি প্রীতির ইনস্টাগ্রাম খুললেই দেখা যাবে একাধিক ফিটনেস ভিডিয়ো। কঠোর শরীরচর্চায় মন দিয়েছেন অভিনেত্রী। একাধিক ভিডিয়োয় দেখা গিয়েছে রানিং, রোপিং-এর মতো কার্ডিয়োভাসকুলার শরীরচর্চায় মগ্ন প্রীতি। এই প্রকার শরীরচর্চা ক্যালোরি ঝরাতে বেশ উপকারী। এ ছাড়া নিয়মিত যোগাসনও করেন তিনি। ওজন ঝরানোর পাশাপাশি মানসিক স্বাস্থ্যের উন্নতির জন্য প্রীতি ভরসা রাখেন যোগে। এ ছাড়াও প্রীতি মন দিয়েছেন পালাটেসে। যন্ত্রপাতির অধিক্য নয়, কেবল স্ট্রেচিং-এর উপর জোর দেওয়া হয় এই বিশেষ পদ্ধতিতে। বলি পাড়ায় অনেক অভিনেতা-অভিনেত্রীই সুস্বাস্থ্য পেতে ইদানীং পালাটেসে ভরসা রাখছেন। কোনও অস্ত্রোপচার নয়, রীতিমতো কসরত করেই ওজন ঝরিয়েছেন তিনি। অনেক অনুরাগী অবশ্য প্রীতির এই রূপ দেখে মোটেই খুশি নন। কেউ কেউ বলছেন, ‘‘প্রীতির এই ছিরি হয়েছে! ত্বকের সেই জেল্লাও গায়েব। কাঠের পুতুলের মতো দেখাচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

preity zinta Bollywood Actresss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE