Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Online Scam

ডেটিং সাইটে দু’দিনের আলাপ, তিন দিনের মাথায় দেখা করতে গিয়ে আর্থিক প্রতারণার শিকার যুবক

অনলাইন ডেটিং সাইটে আলাপ। রেস্তরাঁয় দেখা করতে গিয়েই কয়েক হাজার টাকা আর্থিক প্রতারণার শিকার হলেন যুবক।

Pune Man Forced By Bumble Partner to Pay Rs 23,000 at Cafe.

ডেটে গিয়ে প্রতারিত যুবক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২৩ ১৩:৩৩
Share: Save:

দু’দিন আগেই আলাপ হয়েছিল অনলাইন ডেটিং সাইটে। সেখানে কথা বলার পর সামনাসামনি দেখা করতে রেস্তরাঁয় গিয়েছিলেন। কিন্তু ডেটে গিয়ে আর্থিক প্রতারণার শিকার হতে হবে, তা বোধ হয় স্বপ্নেও ভাবেননি পুণে নিবাসী যুবক।

‘বাম্বল’ নামক অনলাইন ডেটিং সাইটে দিন দুয়েক আগেই এক তরুণীর সঙ্গে আলাপ হয়েছিল ওই যুবকের। কথা বলেই ওই তরুণীর প্রেমে পড়ে যান ওই যুবক। পরিচয় হওয়ার তিন দিনের মাথায় দেখা করার পরিকল্পনা করেন তাঁরা। তরুণী ওই যুবককে পুণেরই এক রেস্টো বার-এ আসতে বলেন। সেই মতো নির্ধারিত দিনে যুবক সেখানে যান।

যুবক রেস্তরাঁয় পৌঁছনোর আগেই ওই তরুণী খাবার অর্ডার করে দিয়েছিলেন। খাবার ছাড়াও হুক্কা আর কয়েক বোতল ওয়াইনও অর্ডার করেন তিনি। বিল আসতেই চক্ষু চড়গাছে যুবকের। সব মিলিয়ে ২২ হাজার টাকা বিল হয়েছে।

যুবক এতগুলি টাকা বিল দিতে অস্বীকার করেন। তখনই স্বমূর্তি ধারণ করেন ওই তরুণী। তিনি যুবককে শাসাতে শুরু করেন। তিনি রেস্তরাঁ কর্মীদের দিয়ে গাড়ি ভাঙচুরেরও হুমকি দেন। বিপদ বুঝে অগত্যা বিল দিয়ে সেখান থেকে বেরিয়ে আসেন ওই যুবক। তবে পরে তিনি নিজেই সমাজমাধ্যমে গোটা ঘটনার কথা জানান। এই ঘটনার কথা জানার পর রীতিমতো চর্চা শুরু হয়েছে। কেউ লিখেছেন, "এক দিনের পরিচয়ে ডেটে গেলে হয়তো এমনই হয়!" আবার কারও ধারণা, "তরুণীর হয়তো ওই রেস্তরাঁর সঙ্গে যোগসাজশ রয়েছে।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Scam Online Dating App dating app BUMBLE Pune
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE