Advertisement
২২ মে ২০২৪
Gautam Singhania

গৌতম দেখে না, টাকাপয়সা দেওয়াও বন্ধ করে দিয়েছে! ছেলের বিরুদ্ধে অভিযোগ রেমন্ড কর্তার বাবার

গৌতমের বিরুদ্ধে মুখ খুললেন প্রাক্তন রেমন্ড কর্তা বিজয়পত সিঙ্ঘানিয়া। সমস্ত সম্পত্তি ছেলের হাতে তুলে দেওয়ার জন্য আক্ষেপের সুর ঝরে পড়ল বাবার গলায়।

Raymond founder Vijaypat Singhania laments giving everything to son Gautam.

ছেলে গৌতমকে নিয়ে বিস্ফোরক বাবা! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২৩ ১৮:৪৯
Share: Save:

দিন দুয়েক আগে নওয়াজ মোদী শারীরিক নির্যাতনের অভিযোগ করেন স্বামী গৌতম সিঙ্ঘানিয়ার বিরুদ্ধে। সাক্ষাৎকারে নওয়াজ জানিয়েছিলেন, গৌতম নাকি তাঁর উপর শারীরিক নির্যাতন করতেন। এই ঘটনার সপ্তাহখানেকের মধ্যেই ছেলে গৌতমের বিরুদ্ধে মুখ খুললেন প্রাক্তন রেমন্ড কর্তা বিজয়পত সিঙ্ঘানিয়া। সমস্ত সম্পত্তি ছেলের হাতে তুলে দেওয়ার জন্য আক্ষেপের সুর ঝরে পড়ল বাবার গলায়।

বিবাহবিচ্ছেদের মামলা চলাকালীন গৌতমের স্ত্রী নওয়াজ বিচ্ছেদ সংক্রান্ত ক্ষতিপূরণ বাবদ রেমন্ড কর্তার সম্পত্তির প্রায় ৭৫ শতাংশ দাবি করেছেন। সব মিলিয়ে এই মুহূর্তে সিঙ্ঘানিয়া পরিবার খানিক বিধ্বস্ত। তারই মাঝে বিজয়পতের এই আক্ষেপ পরিস্থিতি আরও খানিকটা জটিল করে তুলল। বিজয়পত জানিয়েছেন, সংস্থার শীর্ষপদ থেকে নিজে সরে যাওয়ার পর ফাঁকা সিংহাসনে ছেলেকে বসিয়েছিলেন তিনি। সিংহাসন ছাড়লেও সংস্থার লাভের অঙ্ক সমান ভাগ হওয়ার কথা ছিল বাবা এবং ছেলের মধ্যে। কিন্তু গৌতম চুক্তির খেলাপ করেছেন বলে দাবি বিজয়পতের। প্রথম কিছু দিন লাভের অংশ তাঁকে দিলেও পরের দিকে গোটাটাই একা আত্মসাৎ করেছেন গৌতম। ২০১৫ সালে রেমন্ডের দায়িত্ব নেন গৌতম। সেই সময় বিজয়পত একটি সাক্ষাৎকারে বলেছিলেন, ‘‘অভিভাবকদের তাঁদের সন্তানদের সব কিছু দেওয়ার আগে ভাল করে ভেবে নেওয়া উচিত।’’

ছেলের হাতে সব কিছুর দায়িত্ব তুলে দিয়ে যে তিনি কত বড় ভুল করেছেন, তা এখন পদে পদে বুঝতে পারছেন বিজয়পত। তাঁর কথায়, ‘‘আমার নামে এখন কোনও ব্যবসা নেই। গৌতম আমাকে প্রথম দিকে সংস্থার লাভের ভাগ দেবে বলেছিল। কিন্তু পরে কথা রাখেনি। আমার গৌতমকে সব কিছু দিয়ে দেওয়া ভুল হয়েছে। আমার নিজের কিছু জমানো টাকা ছিল। সেটার উপর ভরসা করেই বেঁচে আছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raymond Gautam Singhania
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE