Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Relationship Tips

‘আত্মবিশ্বাসের বড় অভাব ছিল, বিয়ের পর ঐশ্বর্যাই নিজের উপর ভরসা রাখতে শিখিয়েছে’: অভিষেক

সকলের জীবনই ভাল-মন্দ মিশিয়ে হয়। একে অপরের খামতিগুলিকে পূরণ করেই জীবনে সফল হয়েছেন ঐশ্বর্যা ও অভিষেক। বলিপাড়ায় তাঁদের প্রেম ও বন্ধুত্বের চর্চা চলে হামেশাই। দুই তারকার দাম্পত্য সুখের রহস্য কী?

১৫ বছর হল সংসার পেতেছেন অভিষেক এবং ঐশ্বর্যা।

১৫ বছর হল সংসার পেতেছেন অভিষেক এবং ঐশ্বর্যা। ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ২০:১৫
Share: Save:

বয়স ৪৮। এখনও অর্ধেক বয়সের পুরুষের হৃদয়ে ঝড় তোলেন ঐশ্বর্যা রাই বচ্চন। তখন ঐশ্বর্যা রাই সাফল্যের মধ্য গগনে। ঠিক সেই সময়েই বিয়ে করেন অভিষেক বচ্চনকে। ১৫ বছর হল সংসার পেতেছেন তাঁরা। ফুটফুটে এক কন্যা সন্তানও রয়েছে তাঁদের। নায়িকার থেকে দু’বছরের ছোট অভিষেক। ‘ধুম ২’ ছবির শ্যুটিং করতে গিয়েই বন্ধুত্ব গড়ায় প্রেমে। বন্ধুত্বই তাঁদের সম্পর্কের চাবিকাঠি। এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন অভিনেত্রী। অভিষেকও বরাবর সম্পর্ক নিয়ে বেশ খোলামেলা। সুযোগ পেলেই স্ত্রীর প্রশংসা করতে ছাড়েন না তিনি।

Advertisement
ঐশ্বর্যাকে বিয়ে করার পর অভিষেক আত্মবিশ্বাসী হয়েছেন।

ঐশ্বর্যাকে বিয়ে করার পর অভিষেক আত্মবিশ্বাসী হয়েছেন। ছবি- সংগৃহীত

এক সাক্ষাৎকারে অভিষেককে জিজ্ঞাসা করা হয়, ঐশ্বর্যার কাছ থেকে জীবনে কী শিখেছেন তিনি? জুনিয়ার বচ্চনের উত্তর ছিল, ঐশ্বর্যাকে বিয়ে করার পর তিনি আত্মবিশ্বাসী হয়েছেন। অভিষেক বলেন, ‘‘বাড়ির সব ছোট ছেলেরাই আমার সঙ্গে একমত হবেন। আমি বাড়ির ছোট ছেলে। দিদি সব সময়েই আমাকে আগলে রাখত। বাড়ির কোনও কাজের দায়িত্বই তেমন ভাবে আমার উপর ছিল না। বিয়ের পর সবটাই শিখেছি। আগের থেকে অনেক বেশি দায়িত্ববান হয়েছি। সবটাই ঐশ্বর্যার জন্য।’’

অভিষেক আরও বলেন, ‘‘ঐশ্বর্যা আমাকে শিখিয়েছে কী ভাবে সাধারণ মানুষের মতো করে বাঁচা যায়। সকলেই ভাবতেন বাবা অমিতাভ বচ্চন ও মা জয়া বচ্চন বলে আমি ইন্ডাস্ট্রিতে অনেক সুবিধা পাই। ভাবাও স্বাভাবিক। তবে আমি সে পথে হাঁটিনি। বাবা-মা কোনও দিন সে পথে হাঁটার শিক্ষা দেননি। বিয়ের পর ঐশ্বর্যা আমাকে ঠিক সে ভাবেই গ্রহণ করেছে।’’

সকলের জীবনই ভাল-মন্দ মিলিয়ে হয়। একে অপরের খামতিগুলিকে পূরণ করেই জীবনে সফল হয়েছেন ঐশ্বর্যা ও অভিষেক। বলিপাড়ায় তাঁদের প্রেম ও বন্ধুত্বের চর্চা চলে হামেশাই। নিজেদের কাজ দক্ষতার সঙ্গে সামলিয়েও কী ভাবে দাম্পত্য সুখ পাওয়া যায়, ঐশ্বর্যা ও অভিষেকের সম্পর্ক তার প্রকৃষ্ট উদাহরণ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.