Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Relationship

বিয়ে হয়েছে দু’বছর, অথচ ছুঁয়েও দেখেননি স্বামী, কারণ জানালেন স্ত্রী

বিয়ের দু’বছর পেরিয়ে গিয়েছে, কিন্তু এখনও পর্যন্ত শারীরিক সম্পর্কে মিলিত হননি দম্পতি। কারণ নিয়ে অকপট স্ত্রী।

Symbolic Image.

বিয়ের দু’বছরেও যৌনতায় মাতেননি দম্পতি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়া দিল্লি শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৩:১৬
Share: Save:

বিবাহিত সম্পর্কের বয়স দু’বছর। অথচ বিয়ের পর থেকে কখনও শারীরিক সম্পর্কে লিপ্ত হননি দু’জনে। এমনকি যৌনগন্ধী কোনও কথাও দু’জনের আলোচনায় উঠে আসেনি। সম্প্রতি বিষয়টি খোলসা করলেন স্ত্রী।

বছর দু’য়েক আগে গুরুগ্রামের বাসিন্দা কবীর এবং প্রীতাঞ্জলির প্রথম দেখা হয় সমকামীদের একটি পদযাত্রায় । কবীর সমকামী। প্রীতাঞ্জলি উভকামী। সেই সময় দু’জনেরই সদ্য বিচ্ছেদ হয়েছিল। ফলে প্রথম দেখাতেই একটা ভাল বন্ধুত্ব হয়ে যায়। তার পর সেই বন্ধুত্বের চাকা গড়াতে থাকে। দু’জনেই সিদ্ধান্ত নিয়েছিলেন আর কখনও প্রেম করবেন না। কিন্তু মন তো, সব সময়ই বাঁধা পড়তে চায়। প্রীতাঞ্জলি ছোট থেকেই সংসার করার স্বপ্ন দেখতেন। কিন্তু তাঁর সব সম্পর্কই পরিণতি পাওয়ার আগে ভেঙে গিয়েছে। তাই বিয়ের একটি সুপ্ত ইচ্ছে মনে ছিলই।

প্রীতাঞ্জলির ইচ্ছের কথা জানতে পেরে প্রথম বিয়ের প্রস্তাব দেন কবীরই। প্রীতাঞ্জলিও আর অমত করেননি। বিয়ে করেন দু’জনে।

এক ছাদের নীচে থাকলেও, কখনও বিছানা ভাগ করে নেননি তাঁরা। প্রীতাঞ্জলি জানিয়েছেন, বিয়ে করেছিলেন শখপূরণ করতে। কিন্তু কখনও একে অপরের প্রতি কোনও যৌনইচ্ছা জন্ম নেয়নি। দু’জনে খুব ভাল বন্ধু। প্রীতাঞ্জলির কথায়, ‘‘আমরা আর পাঁচজন দম্পতি মতো সংসার করি। কিন্তু আমাদের সম্পর্কে কোনও যৌনতার হাতছানি নেই। যৌনতাহীন সম্পর্ক নিয়ে আমরা দু’জনেই অত্যন্ত খুশি। এক ছাদের তলায় হেসেখেলে দারুণ সময় কাটাচ্ছি দু’জনে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship Intimacy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE