Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sidharth-Kiara Wedding

কখন কিয়ারার প্রেমে পড়লেন সিদ্ধার্থ? তারকা যুগলের প্রেমালাপ ঠিক যেন সিনেমার গল্প

যখন ‘শেরশাহ’ ছবির শুটিং শুরু হয়েছিল, তখনই কি একে অপরকে মন দিয়ে বসেন তারকা জুটি? কী ভাবে হয়েছিল তাঁদের আলাপ? প্রেম-পর্বই বা কেমন ছিল?

Sidharth Malhotra and Kiara Advani

প্রেম নিয়ে কখনওই অকপট ছিলেন না সিড-কিয়ারা। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৪২
Share: Save:

বলিপাড়ায় এখন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী বিয়ে নিয়ে চর্চা তুঙ্গে। জয়সলমেরে ঘটা করে বসছে বিয়ের আসর। ৭ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা বলেই খবর। জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অতিথিদের আনাগোনা। তাঁদের প্রেমকাহিনি এখন বি-টাউনের সকলের মুখে। প্রেম নিয়ে কখনওই অকপট ছিলেন না তারকা যুগল।

সালটা ২০২১। ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনীর উপর ভিত্তি করে মুক্তি পেয়েছিল হিন্দি ছবি ‘শেরশাহ’। বিষ্ণুবর্ধন পরিচালিত এই ছবিতে প্রথম জুটি বাঁধেন সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। জুটি হিসাবে দশর্কের মনেও জায়গা করে নিয়েছিলেন সিড-কিয়ারা। তবে কি যখন এই ছবির শুটিং শুরু হয়েছিল, তখনই একে অপরকে মন দিয়ে বসেন তারকা জুটি? কী ভাবে হয়েছিল তাঁদের আলাপ? প্রেম-পর্বই বা কেমন ছিল?

২০১৮ সালে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল ‘লাস্ট স্টোরিজ়’ ওয়েব সিরিজ়টি। এই ওয়েব সিরিজ়ের একটি গল্পে অভিনয় করেছিলেন কিয়ারা। ওই গল্পের পরিচালনার দায়িত্বে ছিলেন কর্ণ জোহর। শুটিং শেষ হওয়ার পর পার্টির আয়োজন করা হয়েছিল। ওই পার্টিতে উপস্থিত ছিলেন সিদ্ধার্থ। সেখানেই তাঁর সঙ্গে কিয়ারার আলাপ হয়। তার পরেই একে অপরক ডেট করতে শুরু করেন সিড-কিয়ারা। ২০১৯ সালের ইংরেজি নববর্ষে একে অপরের সঙ্গে ছুটি কাটাতে দক্ষিণ আফ্রিকায় উড়ে যান। যদিও একসঙ্গে ছুটি কাটানোর কথা তাঁরা স্বীকার করেননি। তবুও সিড-কিয়ারার অনুরাগীরা দুই তারকার ইনস্টাগ্রামের ছবি দেখেই দুয়ে দুয়ে চার করে বসেন। ২০২১ সালে সিড-কিয়ারা একসঙ্গে মলদ্বীপ ঘুরতে যান। ২০২২ দুবাইতেও লম্বা ছুটি কাটাতে দেখা যায় সিড-কিয়েরাকে।

কিছু দিন ডেট করেই সিড-কিয়ারা বুঝে যান যে তাঁরে একে অপরের সঙ্গেই বাকি জীবনটা কাটাতে চান। কিয়ারা তাঁর বাড়ির লোকেদের সঙ্গে সিডের পরিচয় করান। ২০২১ সালে মুম্বইতে সিডের বাবা-মায়ের সঙ্গে দেখা করেন কিয়ারা।

সব সম্পর্কেই খারাপ সময় আসে। সিড-কিয়ারার সম্পর্কেও খারাপ সময় আসে। বিভিন্ন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাঁদের আলাদা আলাদা আসতে দেখা যায়। বলিপাড়ায় চাউর হয়ে যায় বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁদের। বিচ্ছেদের রটনাকে তুড়ি মেরে ২০২২ সালে কর্ণ জোহরের এক শো-তে কিয়ারা জানান, ‘‘সিদ্ধার্থ আমার বন্ধুর চেয়েও অনেক বেশি।’’ খোলাখুলি প্রেম নিয়ে কিছু না বললেও অনুরাগীদের কাছে কিয়ারার এই জবাবই যথেষ্ট ছিল যে তাঁরা একে অপরকে এখনও ডেট করছেন তা বোঝার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship Advice Relationship Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE