Advertisement
৩০ এপ্রিল ২০২৪
dating

এক বছরে একশো! তবে প্রেমের খোঁজে নয়, তরুণী বার বার সম্পর্ক বদলান অন্য কারণে

বিয়ে করতে চান না। কিন্তু ৩৫-এর আগে মা হতে চান। হবু সন্তানের বাবার খোঁজে গত এক বছরে প্রায় একশো জনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেন তরুণী।

গত এক বছরে প্রায় একশো জনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে।

গত এক বছরে প্রায় একশো জনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
উহান (চিন) শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৩:১১
Share: Save:

বয়স ৩৫-এর কোঠা পেরোনোর আগেই মা হতে চান চিনের বাসিন্দা বাওজুঝি। তবে ৩২ বছর বয়সি ওই তরুণী কোনও রকম বৈবাহিক সম্পর্কে জড়াতে চান না। গত এক বছরে প্রায় একশো জনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। তবু সন্তানের বাবা হিসাবে কাউকে সে ভাবে মনে ধরেনি। কিন্তু হাল ছাড়েননি বাওজুঝি। মনের মতো কাউকে না পাওয়া পর্যন্ত তিনি খোঁজ চালিয়ে যাবেন বলেও জানিয়েছেন।

বাওজুঝির জীবনটা এমন হওয়ার কথা ছিল না। আর পাঁচ জনের মতো তিনিও সাধারণ জীবনযাপন করতেন। একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় মোটা মাইনের চাকরি, আট বছরের প্রেমের সম্পর্ক পরিণতি পাওয়ার প্রস্তুতি— সবই ঠিক চলছিল। হঠাৎ সব কিছু থমকে যায় ২০২১ সালে। বিয়ে করতে বেঁকে বসেন বাওজুঝির প্রেমিক। সম্পর্ক ভেঙে দেন তিনি। এই সম্পর্ক নিয়ে অনেক স্বপ্ন দেখেছিলেন বাওজুঝি। সেই স্বপ্ন চুরমার হয়ে যাওয়ায় স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েছিলেন তিনি। সেই সময় শুধু সম্পর্ক নয়, চাকরিও চলে যায় বাওজুঝির।

বয়স ৩৫-এর কোঠা পেরোনোর আগেই মা হতে চান চিনের বাসিন্দা বাওজুঝি। ৩২ বছর বয়সি ওই তরুণী তবে কোনও রকম বৈবাহিক সম্পর্কে জড়াতে চান না। গত এক বছরে প্রায় একশো জনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। তবু সন্তানের বাবা হিসাবে কাউকে সে ভাবে মনে ধরেনি। কিন্তু হাল ছাড়েননি বাওজুঝি। মনের মতো কাউকে না পাওয়া পর্যন্ত তিনি খোঁজ চালিয়ে যাবেন বলেও জানিয়েছেন।

মা হওয়ার স্বপ্নকে সামনে রেখেই নতুন করে সম্পর্ক জড়াতে শুরু করেন।

মা হওয়ার স্বপ্নকে সামনে রেখেই নতুন করে সম্পর্ক জড়াতে শুরু করেন। ছবি: সংগৃহীত

একসঙ্গে দু’টো ঝড় সামলে স্বাভাবিক জীবনে ফিরতে শুরু করেন তিনি। মা হওয়ার স্বপ্নকে সামনে রেখেই নতুন করে সম্পর্ক জড়াতে শুরু করেন। তবে প্রতিটি সম্পর্কের মেয়াদ ৩-৪ দিন। এক দিনে তিন জনের সঙ্গে ডেটে যেতেন বাওজুঝি। প্রত্যেকে ভিন্ন ভিন্ন পেশার সঙ্গে যুক্ত। তবু তাঁর সন্তানের বাবা হওয়ার উপযুক্ত কাউকে পাচ্ছিলেন না। বছর খানেক খোঁজাখুঁজির পর চলতি বছর নভেম্বর মাসে এক জনের সঙ্গে আলাপ হয় তাঁর। ধীরে ধীরে আলাপ গড়িয়েছে প্রেমে। আর তিন বছর পর ৩৫-এ পা দেবেন বাওজুঝি। তিনি আর দেরি করতে চান না। নতুন বছরেই মা হতে চান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dating Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE