Advertisement
০৪ মে ২০২৪
Break Up

বিয়ের আগের দিন এক ঝগড়াতেই ভাঙল যুগলের কয়েক বছরের সম্পর্ক, দুই পক্ষের হাতাহাতি

বিয়ের আগের দিন, মেহেন্দির অনুষ্ঠানে তুমুল ঝগড়া বর-কনের। ভাঙল কয়েক বছরের সম্পর্ক। হাতাহাতিতে জড়ালেন বরপক্ষ ও কনেপক্ষ। কেরলের কুললমের ঘটনা।

বর-কনের মন কষাকষি গড়াল হাতাহাতিতে!

বর-কনের মন কষাকষি গড়াল হাতাহাতিতে! ছবি-প্রতীকী

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ১২:৪২
Share: Save:

বেশ কয়েক বছর একসঙ্গে ছিলেন কেরলের এক যুগল। কিন্তু বিয়ের ঠিক আগের দিন ঝগড়া শুরু হয় তরুণ-তরুণীর। আর তাতেই দু’জনে বিয়ে ভেস্তে দেওয়ার সিদ্ধান্ত নেন। যুগলের এ হেন কাজে ঝামেলায় জড়িয়ে পড়ে দুই পরিবারও। ঝামেলা গড়ায় হাতাহাতিতে। আহত হন পাত্রের বাবা।

কেরলের কুল্লমের কাছে পারিপল্লিতে থাকেন ওই তরুণী। তরুণের বাড়ি নভ্যিকুল্লমে। কয়েক বছর একসঙ্গে থাকলেও দু’জনের বিয়েতে রাজি ছিলেন না বাড়ির লোক। ২০২১ সালের অক্টোবর মাস নাগাদ দু’জনে সিদ্ধান্ত নেন বাড়ির অমতেই বিয়ে করবেন তাঁরা। কিন্তু তখন কিছু দিনের জন্য বিদেশে চলে যান তরুণ। কথা দেন, ফিরে এসে বিয়ে করবেন তরুণীকে।

কথামতো কিছু দিন আগেই ফিরে আসেন ওই যুবক। আপত্তি থাকলেও বর-কনে, দুই পক্ষই অনুষ্ঠানের আয়োজনে অংশ নেন। কিন্তু বিয়ের আগের দিন মেহেন্দি অনুষ্ঠান চলার সময় হঠাৎ করেই ঝগড়া শুরু হয় বর-কনের। দু’জনে সিদ্ধান্ত নেন— ভেঙে দেবেন বিয়ে! যুগলের কাণ্ড দেখে মিটমাটের চেষ্টায় এগিয়ে আসে দু’জনের পরিবার। কিন্তু তাতে হিতে বিপরীত হয়। দুই পরিবারের মধ্যেও গন্ডগোল বেধে যায়। বাদানুবাদ শেষ পর্যন্ত গড়ায় হাতাহাতিতে। পাত্রের বাবা-সহ দু’পক্ষের বেশ কয়েক জন আহত হন। দু’পক্ষই অভিযোগ জানিয়েছে থানায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Break Up
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE