Advertisement
০৩ মে ২০২৪
Pakistan Pacer

চোটের জন্য বিশ্রাম নিয়ে বিয়ের পিঁড়িতে পাক বোলার, হাতের মেহেন্দিতে কী লিখলেন হবু স্ত্রী?

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন পাক পেসার হ্যারিস রউফ। বিয়েতে সাদা ও সোনালি পোশাকে দেখা গিয়েছে বর-কনেকে। তবে সাবেকি সাজের মধ্যেও আলাদা করে নজর কেড়েছে রউফের স্ত্রী মুজনার হাতের মেহেন্দি।

বিয়েতে সাদা ও সোনালি পোশাকে দেখা গিয়েছে বর-কনেকে।

বিয়েতে সাদা ও সোনালি পোশাকে দেখা গিয়েছে বর-কনেকে। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
লাহৌর শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ১৪:১৯
Share: Save:

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন পাকিস্তানের জোরে বোলার হ্যারিস রউফ। পাত্রীর নাম মুজনা। চোটের জন্য নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে টেস্ট দল থেকে বাদ দেওয়া হয় তাঁকে। সেই সুযোগেই বিয়ে সেরে ফেললেন এই ডানহাতি পেসার। বিয়েতে সাদা ও সোনালি পোশাকে দেখা গিয়েছে বর-কনেকে। তবে সাবেকি সাজের মধ্যেও আলাদা করে নজর কেড়েছে রউফের স্ত্রী মুজনার হাতের মেহেন্দি।

নিজের হাতে মেহেন্দি দিয়েই রউফের নামের প্রথম দুটি অক্ষর এইচ এবং আর লিখেছেন মুজনা। তবে শুধু নাম লিখেই ক্ষান্ত হননি তিনি। সঙ্গে স্বামীর বল করার গতিবেগও লিখেছেন সংখ্যায়। হ্যারিস নিয়মিত ১৫০ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিবেগে বল করতে পারেন। তাই এইচ আরের পর ১৫০ লিখেছেন মুজনা। হাতের মেহেন্দির সেই ছবি প্রকাশও করেছেন সমাজমাধ্যমে।

এইচ আরের পর ১৫০ লিখেছেন মুজনা।

এইচ আরের পর ১৫০ লিখেছেন মুজনা। ছবি: সংগৃহীত

প্রসঙ্গত, নিউ জ়িল্যান্ডের সঙ্গে যে টেস্ট সিরিজ় চলছে, হ্যারিস ছাড়াও তাতে খেলছেন না আরও এক পাক পেসার শাহিন আফ্রিদিও। সব মিলিয়ে দুই জোরে বোলারের অনুপস্থিতিতে বেশ বেকায়দায় পাকিস্তান। লাথাম, উইলিয়ামসনের চওড়া ব্যাটে ভর করে পাকিস্তানকে টপকে রানের পাহাড়ে কিউইরা। ‘চোট’ সারিয়ে কবে দলে ফিরবেন রউফ? উত্তর নেই দলের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Pacer Marriage Mehendi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE