Advertisement
১৪ জুলাই ২০২৪
Beauty Contest

সৌন্দর্য প্রতিযোগিতায় কেন প্রথম নয়? মঞ্চে উঠে স্ত্রীর মাথার মুকুট আছড়ে ভাঙলেন স্বামী

সৌন্দর্য প্রতিযোগিতায় দ্বিতীয় হয়েছে স্ত্রী। স্বামী চেয়েছিলেন স্ত্রী প্রথম হোক। তাই রাগে পুরস্কার বিতরণীর মঞ্চে উঠে স্ত্রীর মাথার মুকুট আছড়ে ফেললেন তিনি।

Image of crown.

অ্যান্ড্রুজ শুরু থেকে ধরে বসে ছিলেন যে, নাথালির মাথাতেই উঠবে বিজয়ীর মুকুট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
সাও পাওলো শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১২:২০
Share: Save:

স্ত্রী সৌন্দর্য প্রতিযোগিতায় দ্বিতীয় হয়েছেন। প্রতিযোগিতার ফল মনের মতো হয়নি স্বামীর। তাই মঞ্চে উঠে স্ত্রীর মাথার মুকুট আছড়ে ভাঙলেন তিনি। সম্প্রতি ব্রাজিলের সাওপাওলো শহরে অনুষ্ঠিত একটি সৌন্দর্য প্রতিযোগিতার মঞ্চে ঘটে এমন ঘটনা।

নাথালি বেকার নামে ওই তরুণী পেশায় মডেল। এর আগে বেশ কয়েকটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়েছেন তিনি। প্রতি বারই বিজয়ীর মুকুট উঠেছে তাঁর মাথায়। নাথালির স্বামী অ্যান্ড্রুজও এ বিষয়ে স্ত্রীকে যথেষ্ট সমর্থন করেন। তিনি চান নাথালি মডেল হিসাবে নাম করুন। বিভিন্ন সৌন্দর্য প্রতিযোগিতার খোঁজও তিনিই নিয়ে আসেন।

অতীতে যে প্রতিযোগিতাগুলিতে জয়ী হয়েছিলেন নাথালি, সেগুলির তুলনায় এই প্রতিযোগিতার গুরুত্ব বেশি। অংশগ্রহণকারীদের অনেকেই প্রতিষ্ঠিত মডেল। ফলে লড়াইও হাড্ডাহাড্ডি। বিভিন্ন অডিশন পর্ব পার করে ফাইনালে পৌঁছন নাথালি। এত দূর যে আসবেন, সেটা অবশ্য নাথালির কল্পনায় ছিল না। কিন্তু অ্যান্ড্রুজ শুরু থেকে ধরে বসে ছিলেন যে, নাথালির মাথাতেই উঠবে বিজয়ীর মুকুট। তাই ফল ঘোষণার সময় নাথালির চোখেমুখে চিন্তার ছাপ থাকলেও, অ্যান্ড্রুজ কিন্তু নিশ্চিন্ত ছিলেন।

ফল ঘোষণা হতেই অন্য রূপ ধারণ করলেন অ্যান্ড্রুজ। স্ত্রী দ্বিতীয় হয়েছে শুনেই অগ্নিশর্মা হয়ে ওঠেন তিনি। দর্শকাসনে বসেই রাগে ফুঁসছিলেন। নাথালির মাথায় দ্বিতীয় স্থানের মুকুট উঠতেই রাগ নিয়ন্ত্রণে রাখতে পারেননি। সোজা উঠে যান মঞ্চে। স্ত্রীর মাথা থেকে মুকুট টেনে খুলে মঞ্চে আছড়ে ফেলেন। নাথালি স্বামীকে আটকানোর চেষ্টা করলে ব্যর্থ হন। শেষ পর্যন্ত নিরাপত্তীরক্ষীরা এসে অ্যান্ড্রুজকে জোর করে বাইরে বার করে নিয়ে যান। পরে অবশ্য স্বামীর এই কাণ্ডকারখানার জন্য প্রতিযোগিতার আয়োজককারী সংস্থার কাছে ক্ষমা চেয়েছেন নাথালি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crown Wife Fashion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE