Advertisement
১৮ মে ২০২৪
Bizarre Incident

দ্বিতীয় বিয়ের আসরে পুলিশ নিয়ে হাজির প্রথম স্ত্রী, মণ্ডপে কনেকে ফেলে উধাও বর

ফের বিয়ে করছেন স্বামী। সে কথা জানতে পেরে, পুলিশ নিয়ে স্বামীর বিয়ের আসরে উপস্থিত প্রথম স্ত্রী। গাড্ডায় পড়তে পারেন ভেবে প্রথম স্ত্রীকে দেখামাত্রই ছুট দিলেন বর।

হবু কনেকে রেখে বেমালুম উধাও বর।

হবু কনেকে রেখে বেমালুম উধাও বর। ছবি-প্রতীকী

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ১২:৫৯
Share: Save:

দ্বিতীয় বার বিয়ে করতে বসেছিলেন। হঠাৎই বিয়ের আসরে হাজির প্রথম স্ত্রী। হবু কনেকে রেখে বেমালুম উধাও বর। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের মাদানাপেট এলাকায়। সৈয়দ নাজির নামে ওই ব্যক্তি প্রথম বিয়ের কথা লুকিয়ে দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন।

সৈয়দের প্রথম স্ত্রী সানা সামরিন, পেশায় তিনি এক জন চিকিৎসক। কর্মসূত্রে নাজির নিউজিল্যান্ডে থাকতেন। তখনই নেটমাধ্যমে সানার সঙ্গে পরিচয় হয় নাজিরের। বন্ধুত্ব থেকে প্রেম। ২০১৯ সালে কোভিড চলাকালীন নাজির দেশে ফিরলে সাত পাকে বাঁধা পড়েন দু’জনে।

বিয়ের পরে সানার বাড়িতেই থাকতে শুরু করেন নাজির। তাঁদের দু’বছরের একটি সন্তানও আছে। দেড় বছর আগে নাজির বেশ অঙ্কের টাকা দাবি করেন সানার কাছে। সানা তা দিতে অস্বীকার করায় বাড়ি ছেড়ে চলে যান নাজির। তার পর থেকেই তাঁর সঙ্গে আর যোগাযোগ করতে পারেননি সানা। বিভিন্ন সূত্র মারফত নাজিরের দ্বিতীয় বিয়ের অনুষ্ঠানের কথা জানতে পেরে পুলিশকে সঙ্গে নিয়ে হাজির হন সেখানে। দ্বিতীয় বিয়ের আসরে প্রথম স্ত্রী চলে আসতে পারে, তা কল্পনাও করতে পারেননি নাজির। তাই সানাকে দেখেই ছুট লাগান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Incident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE