Advertisement
২২ জুন ২০২৪
Bill Gates

বিল গেটসের জীবনে বসন্তের ছোঁয়া, ভালবাসার মাসে প্রকাশ্যে ধনকুবেরের নতুন প্রেমের সম্পর্ক

প্রেম করছেন বিল গেটস। ২৭ বছরের সম্পর্ক থেকে আগেই বেরিয়ে এসেছিলেন। তার পরেই মন দিয়েছেন অন্য কাউকে। কে তিনি?

Image of Bill Gates and His Girl Friend

সম্পর্কের কথা এখন চাউর হলেও, দু’জনের আলাপ-পরিচয় বহু দিনের। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১৫
Share: Save:

২৭ বছরের দাম্পত্য সম্পর্কে আগেই ইতি টেনেছিলেন বিল গেটস। এ বছর ভালবাসার মাসেই প্রকাশ্যে এল তাঁর নতুন সম্পর্কের কথা। তবে এখনও পর্যন্ত নিজের নতুন সম্পর্ক নিয়ে মুখ খোলেননি তিনি। কিন্তু কার প্রেমে পড়েছেন ৬৭ বছর বয়সি ধনকুবের, তা নিয়ে তৈরি হয়েছে কৌতূহল। শোনা গিয়েছে, তথ্যপ্রযুক্তি সংস্থা ‘অরাকল’-এর সিইও মার্ক হার্ডের প্রাক্তন স্ত্রী বছর ষাটের পলা হার্ডের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি ।

তিন বছর আগে কর্কট রোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন মার্ক। তার পর থেকে পারিবারিক ব্যবসা এবং অন্যান্য সমাজকল্যাণমূলক কাজে নিজেকে ব্যস্ত রাখতে শুরু করেন পলা। তাঁদের দুটি সন্তানও রয়েছে। সম্পর্কের কথা এখন চাউর হলেও, দু’জনের আলাপ-পরিচয় বহু দিনের। টেনিসের প্রতি ভালবাসা থেকেই কাছাকাছি এসেছেন বলে সূত্রের খবর। মার্কের মৃত্যুর আগেই বিল আর পওলার বন্ধুত্ব গড়ে ওঠে। ২০২১ সালের মে মাস নাগাদ স্ত্রী মেলিন্ডার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় তাঁর। তার পরই নাকি একে অপরকে মন দেন তাঁরা। প্রায় এক বছর ধরে সম্পর্ক থাকলেও, তা প্রকাশ্যে আনতে চাননি দু’জনের কেউ-ই।

কিছু দিন আগে অস্ট্রেলিয়া ওপেনের ফাইনাল খেলা দেখতে দিয়েছিলেন বিল এবং পলা। সেখানে ক্যামেরাবন্দি হন দু’জনে। এই প্রেমিকযুগলের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, তাঁরা দু’জন একে অপরের পরিপূরক। কেউ কাউকে ছেড়ে থাকতে পারেন না। ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যরা এই সম্পর্কের কথা জানতেন। প্রেমের সপ্তাহে তা জানল বাকি দুনিয়াও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bill Gates Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE