Advertisement
২৫ এপ্রিল ২০২৪
FIFA World Cup 2022

ম্যাচ হারার পর বিছানায় বদলে যায় আচরণ, জার্মান ফুটবলারের কাণ্ড ফাঁস করলেন প্রেমিকা

সংবাদমাধ্যমের সঙ্গে কথোপকথনের সময় জার্মান ফুটবলার কেভিন ট্রপের প্রেমিকা তথা খ্যাতনামী মডেল ইসাবেল গোলার্ট জানান, ম্যাচ হারলে বদলে যায় ফুটবলার প্রেমিকের আদর করার ধরনও।

জার্মানির গোলকিপার কেভিন ট্রপ ও তাঁর প্রেমিকা তথা খ্যাতনামী মডেল ইসাবেল গোলার্ট।

জার্মানির গোলকিপার কেভিন ট্রপ ও তাঁর প্রেমিকা তথা খ্যাতনামী মডেল ইসাবেল গোলার্ট। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
দোহা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১২:৩২
Share: Save:

শুধু মাঠেই নয়, ম্যাচে হারজিতের প্রভাব পরে মাঠের বাইরেও। এমনকি, দাম্পত্যেও। এমনই দাবি করলেন জার্মানির গোলকিপার কেভিন ট্রপের প্রেমিকা তথা খ্যাতনামী মডেল ইসাবেল গোলার্ট। প্রাক্তন ভিক্টোরিয়াস সিক্রেট মডেল ইসাবেল বিশ্বকাপের খেলা দেখতে হাজির হয়েছেন। সেখানেই সংবাদমাধ্যমের সঙ্গে কথোপকথনের সময় মডেল জানান, ম্যাচ হারলে বদলে যায় ফুটবলার প্রেমিকের আদর করার ধরনও।

বিশ্বকাপে এখনও পর্যন্ত দু’টি ম্যাচ খেলেছে জার্মানি। দু’টি ম্যাচেই মাঠে হাজির ছিলেন ইসাবেল। সংবাদমাধ্যমে সম্প্রতি ইসাবেল বলেন, “কেভিন আর আমি সপ্তাহে অন্তত ৪-৫ বার ঘনিষ্ঠ হই।” কিন্তু ম্যাচ হারলেই বদলে যায় প্রেমিকের ব্যবহার, দাবি তাঁর। মডেল জানান, কোনও গুরুত্বপূর্ণ ম্যাচ হেরে গেলে, শারীরিক মিলনে আগ্রহ হারিয়ে ফেলেন কেভিন। এমনকি, কখনও কখনও ইসাবেল প্রেমিকের মন ভাল করতে ভাল করে সাজগোজ করেন। নখ কাটেন, বাহারি অন্তর্বাস পরেন, তবু ঘনিষ্ঠ হন না কেভিন।

প্রসঙ্গত, বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই জাপানের কাছে পরাজিত হয় ৪ বারের বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি। দ্বিতীয় ম্যাচে শেষ মুহূর্তের গোলে ড্র করে স্পেনের সঙ্গে। পরবর্তী পর্যায়ে যেতে হলে গ্রুপের তৃতীয় ম্যাচে কোস্টা রিকার বিরুদ্ধে জিততেই হবে জার্মানিকে। পাশাপাশি তাকিয়ে থাকতে হবে স্পেন বনাম জাপান ম্যাচের দিকেও। স্পেন যদি জাপানকে হারিয়ে দেয়, তবেই পরের রাউন্ডে যেতে পারবে কেভিন ট্রাপের দল।

প্রাক্তন ভিক্টোরিয়াস সিক্রেট মডেল ইসাবেল বিশ্বকাপের খেলা দেখতে হাজির হয়েছেন।

প্রাক্তন ভিক্টোরিয়াস সিক্রেট মডেল ইসাবেল বিশ্বকাপের খেলা দেখতে হাজির হয়েছেন। ছবি: রয়টার্স

আবার যদি স্পেন-জাপান ম্যাচ ড্র হয়, তা হলে জার্মানি ও জাপানের পয়েন্ট সমান হবে। সে ক্ষেত্রে গোল পার্থক্যে দ্বিতীয় দল হিসাবে প্রি-কোয়ার্টার ফাইনালে যাওয়ার সুযোগ থাকবে জার্মানির। এই গ্রুপে গোল পার্থক্য সব থেকে বেশি স্পেনের। তাদের গোল পার্থক্য ৭। জাপানের গোল পার্থক্য শূন্য। জার্মানির গোল পার্থক্য ১। অর্থাৎ স্পেন-জাপান ম্যাচ ড্র হলে বিশ্বকাপের শেষ ষোলোয় যেতে জার্মানিকে দু-গোলের ব্যবধানে জিততে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

FIFA World Cup 2022 Germany world cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE