Advertisement
২০ মে ২০২৪
Relationship

Bizarre Incident: ঝগড়া করে বউ বাপের বাড়ি চলে গিয়েছেন, স্ত্রীকে ফেরাতে মোবাইল টাওয়ারে চড়ে বসলেন স্বামী

রাগ করে বাপের বাড়ি চলে গিয়েছেন স্ত্রী। বউকে নিজের কাছে ফেরাতে অভিনব পণ করে বসলেন স্বামী।

স্থানীয় লোকজনের কাছ থেকে স্ত্রীকে ফিরিয়ে আনার আশ্বাস পেয়ে নেমে আসেন তিনি।

স্থানীয় লোকজনের কাছ থেকে স্ত্রীকে ফিরিয়ে আনার আশ্বাস পেয়ে নেমে আসেন তিনি। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১৮:৩৩
Share: Save:

বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য লেগেই থাকে। সাংসারিক কলহও নতুন কিছু নয়। তবে দাম্পত্য কলহের এমন নির্দশন এর আগে তেমন দেখা যায়নি। স্বামীর সঙ্গে ঝগড়া করে বাপের বাড়ি চলে যান স্ত্রী। বউকে বাড়ি ফেরাতে মোবাইল টাওয়ারের মাথায় চড়ে বসলেন এক ব্যক্তি। ওই দম্পতি মহারাষ্ট্রের বাসিন্দা। সূত্রের খবর, বেশ কিছু দিন ধরেই দু’জনের মধ্যে মন কষাকষি চলছিল। শেষ পর্যন্ত রাগ করেই বাপের বাড়ি চলে যান স্ত্রী। ঝগড়া করলেও স্ত্রীর এই সিদ্ধান্ত মেনে নিতে পারেননি স্বামী। মনে মনে চাইছিলেন স্ত্রী যেন ফিরে আসেন। কিন্তু প্রকাশ্যে তা বলতে পারছিলেন না। মনকষ্টে খানিকটা মদ্যপানও করে ফেলেন তিনি। আর নেশার ঘোরেই চড়ে বসেন স্থানীয় ১০০ ফুট উঁচু একটি মোবাইল টাওয়ারে। জেদ ধরেন, স্ত্রী বাড়ি না ফিরলে তিনি টাওয়ার থেকে নামবেন না। শেষ পর্যন্ত দমকল, পুলিশ এবং স্থানীয় লোকজনের কাছ থেকে স্ত্রীকে ফিরিয়ে আনার আশ্বাস পেয়ে নেমে আসেন তিনি।

মত্ত অবস্থায় থাকার কারণে পুলিশ ওই ব্যক্তিকে আটক করে। পরে অবশ্য ছেড়ে দেওয়া হয়।

এই ঘটনা অনেককেই মনে করিয়ে দিচ্ছে ১৯৭০ সালে মুক্তি পাওয়া জনপ্রিয় ছবি ‘শোলে’-র একটি দৃশ্যের কথা। সেখানে ধর্মেন্দ্র অভিনীত চরিত্রটিও ‘বসন্তি’ (হেমামালিনী)কে বিয়ে করবেন বলে উঁচু ট্যাঙ্কে উঠে পড়েন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship Wife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE