Advertisement
১৯ এপ্রিল ২০২৪
date

Dating: ডেটে ডেকেও এলেন না, যুবকের কাছে ৮ লক্ষ টাকা ক্ষতিপূরণ চেয়ে আদালতে মহিলা

আমেরিকার মিশিগানের এক মহিলা আদালতে অভিযোগ করেছেন, এক ব্যক্তি ডেটে যাবেন বলেও হাজির না হওয়ায় মানসিক আঘাত পেয়েছেন তিনি। তাই ক্ষতিপূরণ চাই।

শুধু তুমি এলে না!

শুধু তুমি এলে না! ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মিশিগান শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ১৪:৩৯
Share: Save:

ডেটে যাওয়ার কথা ছিল। সময় মতো হাজিরও হয়েছিলেন আমেরিকার মিশিগানের বাসিন্দা কোয়াশোনটি শর্ট। কিন্তু ঠায় দাঁড়িয়ে থাকার পরেও এলেন না সে ব্যক্তি। গোটা ঘটনায় এতটাই চটেছেন ওই মহিলা, যে সোজা ৮ লক্ষ টাকার ক্ষতিপূরণ চেয়ে মামলা ঠুকেছেন তিনি।

স্থানীয় ডিস্ট্রিক্ট কোর্টে শর্ট অভিযোগ জানিয়েছেন, রিচার্ড জর্ডন নামের ওই ব্যক্তির সঙ্গে যে দিন তাঁর দেখা করার কথা ছিল, সে দিনই ছিল তাঁর মায়ের জন্মদিন, আর কিছু দিন আগেই তিনি তাঁর মাকে হারিয়েছিলেন। ফলে সে দিন রিচার্ড না আসায় মানসিক ভাবে ঘোরতর আঘাত পেয়েছেন তিনি। শর্টের দাবি, জর্ডনের এই কাজ ইচ্ছাকৃত ভাবে তাঁকে আহত করার চেষ্টা। পাশাপাশি, গোটা বিষয়টি প্রতারণার শামিল বলেও দাবি করেছেন অভিযোগকারিণী।

শুনানির দৃশ্য

শুনানির দৃশ্য ছবি: সংগৃহীত

গোটা বিষয়টি নিয়ে যুগপৎ বিস্মিত ও হতাশ জর্ডন। কোর্টে তিনি জানিয়েছেন, ওই একটি ডেট ছাড়া তাঁর আর কখনও কোনও রকম যোগাযোগ হয়নি শর্টের সঙ্গে। কেবল এক দিনের জন্য এই বিপুল অর্থের ক্ষতিপূরণ চেয়ে মামলা করা আদালত ও তাঁর সময় অপচয় করার প্রচেষ্টা বলে মনে হয়েছে তাঁর। কিন্তু আদালত কী বলল? বিচারক হারমান মারাব্লে জুনিয়র করতেই চাননি শুনানি, তিনি গোটা বিষয়টি নিয়ে অভিযোগকারিণীকে সার্কিট বেঞ্চে যেতে বলেন। কিন্তু বিচারকের এই কথা শুনে বেশ ভালই চটে গেলেন শর্ট। বেশ জোর গলায় আপত্তিও তোলেন! তবুও তাঁর কথায় কান দেননি বিচারক। সার্কিট বেঞ্চে স্থানান্তর করে দেন মামলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

date court case bizarre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE