Advertisement
১১ মে ২০২৪
Online Dating

প্রথম ডেটে মাকে সঙ্গে নিয়ে গেলেন যুবক, দেখে কী করলেন অনলাইনে আলাপ হওয়া তরুণী?

ডেটিং অ্যাপে যোগাযোগ হওয়ার পর তরুণ-তরুণী দেখা করার সিদ্ধান্ত নেন। সেই ডেটেই একা নন, ওই যুবক নিয়ে যান তাঁর মাকেও। মায়ের সঙ্গে যুবককে দেখে তরুণী যা করলেন, তাতে চমকে গিয়েছেন অনেকেই।

ডেটে হাজির মা!

ডেটে হাজির মা! ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৯:১৭
Share: Save:

অনলাইনে এক তরুণীকে পছন্দ হয় এক যুবকের। ডেটিং অ্যাপে যোগাযোগ হওয়ার পর দু’জনে দেখা করার সিদ্ধান্ত নেন। সেই ডেটেই একা নন, ওই যুবক নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন তাঁর মাকেও। এ ভাবে হঠাৎ করে তাঁর মাকে দেখে, ডেটে আসা তরুণী কেমন ব্যবহার করেন, তা রেকর্ড করে রাখতে গোটা ঘটনার ভিডিয়োও তুলে রাখেন ওই যুবক। সেই ভিডিয়োই এখন ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে।

সিদ্দেশ লোকার নামের এক ব্যক্তি ভিডিয়োটি প্রকাশ করছেন ইনস্টাগ্রামে। ভিডিয়োতে দেখা যাচ্ছে তিনি ডেটিং অ্যাপ ‘বাম্বল’-এ সঙ্গীর খোঁজ করছিলেন। পছন্দ-ও হয় এক জনকে। এর পরই তিনি জানান, অ্যাপে পাওয়া পছন্দের তরুণীর সঙ্গে যখন তিনি ডেটে যাবেন, মাকেও নিয়ে যাবেন সঙ্গে।

লোকার জানান, মা কিংবা ওই তরুণী কাউকেই তিনি আগে থেকে জানাননি যে তাঁরা একে অপরের দেখা পাবেন। মা ও সম্ভাব্য প্রেমিকা একে অপরকে দেখে কেমন আচরণ করেন, তা ভেবেই তিনি উদ্বিগ্ন হয়ে উঠছেন বলেও জানান সিদ্দেশ। তবু মাকে সঙ্গে নিয়েই হাজির হন রেস্তরাঁয়।

প্রাথমিক ভাবে চমকে উঠলেও ভিডিয়োতে দেখা গিয়েছে ওই তরুণী অল্প সময়ের মধ্যেই মানিয়ে নিয়েছেন বিষয়টির সঙ্গে। আলাপচারিতায় মগ্ন হয়ে উঠেছেন সিদ্দেশের মায়ের সঙ্গেও। এমনকি, কী ভাবে অ্যাপ ব্যবহার করে ডেটে যেতে হয়, তা-ও সিদ্দেশের মাকে বুঝিয়ে দিচ্ছেন সেই তরুণী।

প্রকাশের সঙ্গে সঙ্গেই সমাজমাধ্যমে ঝড় তুলেছে ভিডিয়োটি। ইতিমধ্যেই তিপ্পান্ন হাজারেরও বেশি নেটাগরিক পছন্দ করেছেন ভিডিয়োটি। কেউ বলেছেন, এমন সুন্দর সম্পর্ক এখন আর দেখাই যায় না। কারও মতে, যেখানে অধিকাংশ মানুষ অভিভাবকদের আড়ালেই রাখেন প্রণয়ের সম্পর্কের ব্যাপারে সেখানে এই যুবক একেবারেই মৌলিক কাজ করেছেন। তবে কেউ আবার বলেছেন যে, তরুণী ডেটে যেতে রাজি হয়েছেন তাঁকে এ ভাবে অপ্রস্তুত করার কোনও মানে হয় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Online Dating dating Mother
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE