২৭ এপ্রিল ২০২৪
Bizarre

ফুলশয্যার রাতে কী কী হল? গোপন মুহূর্ত ক্যামেরাবন্দি করলেন দম্পতি, ভিডিয়ো দেখে শুরু চর্চা

এক দম্পতি ভাইরাল হওয়ার জন্য এমন কাণ্ড করে বসলেন, যা দেখে চক্ষু চড়কগাছ অনেকের! ফুলশয্যার রাতে কী কী হল, সবটাই ক্যামেরাবন্দি করলেন সেই দম্পতি।

মাস খানেক আগে বিয়ে হয়েছে বৈশাখী আর ভাবেনের।

মাস খানেক আগে বিয়ে হয়েছে বৈশাখী আর ভাবেনের। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৫:০৯
Share: Save:

ভাইরাল হওয়ার জন্য এখন কত কীর্তিই না করে লোকজন! কেউ অশ্লীল ভিডিয়ো পোস্ট করে, কেউ আবার গলায় সাপ জড়িয়ে ভিডিয়ো করে খ্যাতি অর্জনের চেষ্টায় থাকেন। সম্প্রতি সমাজমাধ্যমে এক দম্পতি ভাইরাল হওয়ার জন্য এমন কাণ্ড করে বসলেন, যা দেখে চক্ষু চড়কগাছ সকলের! ফুলশয্যার রাতে কী কী হল, সবটাই ক্যামেরার সামনে উজাড় করে দিলেন সেই দম্পতি। ফুলশয্যার রাতে ভিডিয়ো করে ভাইরাল হওয়ার প্রচেষ্টা দেখে নিন্দায় সরব হলেন নেটাগরিকরা। দম্পতির দাবি ‘ফুলশয্যার বাস্তবটাই’ তাঁরা ভিডিয়োয় তুলে ধরেছেন মাত্র।

মাস খানেক আগে বিয়ে হয়েছে বৈশাখী আর ভাবেনের। বিয়ের নানা মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন এই যুগল। বাদ পড়েনি ফুলশয্যার সময়টুকুও। সমাজমাধ্যমে বেশ রমরমা তাঁদের। এই ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই ভাইরাল হয়ে যায়। ভিডিয়োতে দেখা যায়, বিয়ের লেহঙ্গা পরে আয়নার সামনে দাড়িয়ে রয়েছেন বৈশাখী। স্বামী একে একে স্ত্রীর শরীর থেকে খুলে দিচ্ছেন গয়নাগুলি। বিয়ের সাজ মুছে ফেলতে কতটা কসরত করতে হয়, ভিডিয়োতে তা স্পষ্ট দেখানো হচ্ছে। তারই মাঝে একে অপরের প্রেমেও মজেছেন তাঁরা। তবে ব্যস ওইটুকুই!

রইল সেই ভিডিয়োর ঝলক...

যেমনটা লোকে ভাবছেন, বিষয়টি কিন্তু মোটেও তেমন নয়! ফুলশয্যার রাত নিয়ে অনেকেই আগে থেকে অনেক রকম ভাবনা রাখেন। কী ভাবে দিনটা আরও মনে রাখার মতো করা যায়, তা নিয়ে অনেকেই নানা ভাবনাচিন্তা করেন। তবে ফুলশয্যার রাতের বেশির ভাগটাই যে বৌয়ের গয়না আর সাজগোজ খুলতেই চলে যায়, সেই বাস্তবই ভিডিয়োতে দেখাতে চেয়েছেন বৈশাখী-ভাবেন।

ভিডিয়ো ভাইরাল হওয়া মাত্রই চারদিকে চর্চা শুরু হয়ে গিয়েছে। ভাইরাল হওয়ার জন্য এতটা করার কি সত্যিই কোনও প্রয়োজন ছিল? প্রশ্ন উঠেছে। অনেকেই আবার ভিডিয়ো দেখে মজা করেছেন। বলছেন, ‘‘ফুলশয্যার আসল কাহিনিটা তুলে ধরেছেন এই দম্পতি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE