Advertisement
০৩ মে ২০২৪
Sushmita Sen

জন্মদিনে সুখবরের ইঙ্গিত সুস্মিতার! কোন রোমাঞ্চের অপেক্ষায় তিনি? ফের নতুন সম্পর্ক?

মাস কয়েক আগেই ললিত মোদীর এক পোস্টে ফলাও করে জানিয়েছিলেন সুম্মিতার সঙ্গে সম্পর্কে আছেন তিনি। তবে সেই সম্পর্ক সুদূরপ্রসারী হয়নি। তবে কি এ বার নতুন সম্পর্কের কথা নিজেই ঘোষণা করবেন নায়িকা?

২০ বছর বয়সে বলিউডে পা রাখেন সুস্মিতা সেন।

২০ বছর বয়সে বলিউডে পা রাখেন সুস্মিতা সেন। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ২০:৩৫
Share: Save:

৪৭-এ পা দিলেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতা সেন। যদিও তাঁকে দেখে তা বোঝার জো নেই! মাত্র ১৮ বছর বয়সে বিশ্বসুন্দরী হলেন। ২০ বছর বয়সে বলিউডে পা রাখা। অভিনেত্রী হিসাবে সেই ভাবে নজরকাড়া না হলেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সব সময়েই সংবাদের শিরোনামে থাকেন বঙ্গতনয়া।

জন্মদিনের দিন নায়িকার একটি পোস্ট ফের উষ্কে দিল বিতর্ক। ইনস্টাগ্রামে অভিনেত্রী লেখেন, ‘‘অবশেষে ৪৭-এ পা দিলাম। ১৩ বছর ধরে অপেক্ষা করে ছিলাম। সামনের বছরটা দুরন্ত হতে চলেছে। নতুন কিছু ঘোষণার জন্য বেশ রোমাঞ্চ বোধ করছি।’’

এই পোস্ট নজর কেড়েছে তাঁর ভক্তদের। কিসের কথা বলছেন নায়িকা? আবার কি নতুন কোনও সম্পর্কে জড়ালেন? গুঞ্জন নেটমাধ্যমে।

মাস কয়েক আগেই ললিত মোদীর এক পোস্টে ফলাও করে জানিয়েছিলেন সুম্মিতার সঙ্গে সম্পর্কে আছেন তিনি। তবে সেই সম্পর্ক সুদূরপ্রসারী হয়নি। তবে কি এ বার নতুন সম্পর্কের কথা নিজেই ঘোষণা করবেন নায়িকা? কেরিয়ারে তেমন গতি না পেলেও তাঁর ব্যক্তিগত জীবন কখনও প্রচারের আলো থেকে সরে যায়নি। ইন্ডাস্ট্রি বা ইন্ডাস্ট্রির বাইরের একাধিক নামী-দামি ব্যক্তিত্বের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর।

‘কর্মা অ্যান্ড হোলি’ ছবির সেটে সুস্মিতার আলাপ অভিনেতা রণদীপ হুডার সঙ্গে। শুরু হয় প্রেম। রীতিমতো শোরগোল ফেলেছিল তাঁদের সম্পর্ক। যদিও বেশি দিন টেকেনি সেই প্রেম। রণদীপের আগে সুস্মিতা সম্পর্কে জড়িয়েছিলেন পরিচালক বিক্রম ভট্টর সঙ্গে। ‘দস্তক’ ছবিতে অভিনয় করতে গিয়ে বিক্রমের সঙ্গে সম্পর্ক হয় অভিনেত্রীর। বিক্রম তখন বিবাহিত। সুস্মিতার জন্য নাকি ঘর ভেঙেছিল পরিচালকের!

ইন্ডাস্ট্রি বা ইন্ডাস্ট্রির বাইরের একাধিক নামী-দামি ব্যক্তিত্বের সঙ্গে নাম জড়িয়েছে সুস্মিতার ।

ইন্ডাস্ট্রি বা ইন্ডাস্ট্রির বাইরের একাধিক নামী-দামি ব্যক্তিত্বের সঙ্গে নাম জড়িয়েছে সুস্মিতার । ফাইল চিত্র।

পাক ক্রিকেটার ওয়াসিম আক্রমের সঙ্গে সুস্মিতা সেনের সম্পর্কের খবর এক সময়ে সংবাদমাধ্যম জুড়ে আলোড়ন ফেলে দিয়েছিল। ২০০৮ সালে এক রিয়্যালিটি শোয়ের সেটে দু’জনের আলাপ। ওই শোয়ের বিচারক ছিলেন দু’জনেই। শোনা যায়, আক্রমের স্ত্রীয়ের মৃত্যুর পর একে অপরের আরও কাছে চলে আসেন। নানা অনুষ্ঠানে দু’জনকে একসঙ্গে দেখা যেত তারকা জুটিকে। কিন্তু সম্পর্কে থাকার কথা কখনও স্বীকার করেননি কেউই। সুস্মিতার আর এক প্রেমিকের নাম অনিল অম্বানী। সুস্মিতার প্রেমে অনিল এতটাই পাগল হয়ে গিয়েছিলেন যে, স্ত্রী টিনা মুনিমকে ডিভোর্স দিতে উঠেপড়ে লেগেছিলেন তিনি। শেষমেশ পরিবারের হস্তক্ষেপে এই সম্পর্ক থেকে সরে আসেন অনিল। তারপর বয়সে অনেক ছোট মডেল রহমান শলের সঙ্গে দীর্ঘ তিন বছর সম্পর্কে ছিলেন সুস্মিতা। দু’জনেই সম্পর্ক নিয়ে ছিলেন বেশ খোলামেলা। গত বছর আচমকা সেই সম্পর্কে ইতি টানেন অভিনেত্রী। তবে এখন নাকি তাঁরা বেশ ভাল বন্ধু। সুস্মিতার পারিবারিক অনুষ্ঠানে এখনও দেখা যায় রহমানকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Sen Relations Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE