Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
bengaluru

যানজটে প্রেম, তা-ই গড়াল বিয়েতে! সবই বেঙ্গালুরুর রাস্তার কেরামতি, বক্তব্য যুবকের

যানজটে আটকেই হয়েছিল প্রেমের সূত্রপাত, আর আজ সেই প্রেম পরিণতি পেয়েছে বিয়েতে— সবটাই যানজটের দয়ায়, এমনই দাবি করলেন বেঙ্গালুরুর এক বাসিন্দা!

পথেই হবে এ পথ চেনা!

পথেই হবে এ পথ চেনা!

নিজস্ব সংবাদদাতা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ২১:০৬
Share: Save:

আবহাওয়া মনোরম হলেও বেঙ্গালুরুর দৈনন্দিন যানজটের হাল সারা দেশে দুর্নাম কুড়িয়েছে। সারা বিশ্বের বড় শহরগুলির রেকর্ড অনুসারে ভারতের বেঙ্গালুরু শহরের রাস্তার যানজটের চাপ ছাপিয়ে গিয়েছে ভিড়ে ঠাসা মুম্বই শহরকেও। ‘গ্লোবাল লোকেশন’ বিশেষজ্ঞদের মতে, গোটা একটি বছরে বেঙ্গালুরুর এক জন সাধারণ যাত্রী রাস্তায় যানজটে সময় ব্যয় করেন প্রায় ১০ দিন ৩ ঘণ্টা।

তবে কথায় আছে না, সব মন্দেরই ভাল দিক আছে! ভাবছেন যানজটের আর ভাল দিক কী হতে পারে? বেঙ্গালুরু শহরের এই যানজট সাক্ষী হয়েছে বহু প্রেম কাহিনির। সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হওয়া একটি পোস্ট অন্তত এমনটাই ইঙ্গিত করছে।

যানজটে আটকেই হয়েছিল প্রেমের সূত্রপাত। এ বার সেই প্রেম পরিণতি পেয়েছে বিয়েতে। সবটাই যানজটের দয়ায়, এমনই দাবি করলেন বেঙ্গালুরুর এক বাসিন্দা!

যানজটেই পড়লেন প্রেমে।

যানজটেই পড়লেন প্রেমে।

নেটমাধ্যম রেডডিট প্ল্যাটফর্মে একটি পোস্টে এক ব্যক্তি লিখেছেন, ‘সোনি ওয়ার্ল্ডের সিগন্যালের সামনে প্রথম আলাপ এক মহিলার সঙ্গে। ইজিপুরা উড়ালপুল তৈরির সময়ে তখন শহরজুড়ে তীব্র যানজট। এক দিন সেই মহিলাকেই বাড়ি ছাড়তে গিয়ে যানজটে আটকেছিলাম। বড্ড বিরক্ত লাগছিল বলে গাড়ি ঘুরিয়ে কাছেই এক জায়গায় রাতের খাওয়া সেরেছিলাম। সে দিনই প্রথম অনুভব করেছিলাম এই মেয়েকেই জীবনসঙ্গী করব। তার পর তিন বছরের প্রেম আর দু’বছরেরর বিবাহিত জীবন। তবে আড়াই কিলোমিটারের এই উড়ালপুল তৈরির কাজ এখনও শেষ হয়নি।’

কৌতুকের মাঝেই এই পোস্টে কোথাও যেন ছিল বিদ্রুপের গন্ধ। পোস্টটি বহু নেটাগরিকের মন ছুঁয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.