Advertisement
১৫ জুন ২০২৪
Jail Inmates

জেলের ভিতরেই উদ্দাম সঙ্গম, বন্দি আসামিদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে হাজতে তিন মহিলারক্ষী

ওয়েলসের বারউইন জেলের জেনিফার গ্যাভেন, আয়েশা গুন ও এমিলি ওয়াটসন নামের ৩ কারারক্ষীকে হাজতে পাঠাল ব্রিটেনের এক আদালত।

জেলের ভিতরেই বন্দিদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ৩ কারারক্ষী।

জেলের ভিতরেই বন্দিদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ৩ কারারক্ষী। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১২:৫১
Share: Save:

জেলের ভিতরেই বন্দিদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ৩ মহিলা কারারক্ষী। এমনই অভিযোগে জেনিফার গ্যাভেন, আয়েশা গুন ও এমিলি ওয়াটসন নামের তিন কারারক্ষীকে জেল হেফাজতে পাঠাল ব্রিটেনের একটি আদালত। ওয়েলসের বারউইন জেলের ঘটনা।

তিন কারারক্ষীর মধ্যে জেনিফার নিজের দোষ কবুল করে নিয়েছেন আদালতে। অ্যালেক্স কক্সন নামের ২৫ বছর বয়সি এক আসামির সঙ্গে তাঁর সম্পর্ক ছিল বলে স্বীকার করেছেন তিনি। ওই বন্দির জন্য তিনি জেলের ভিতরেই একটি মোবাইলও নিয়ে আসেন জেনিফার।

আর এক রক্ষী আয়েশা খুরম রাজাক নামের এক আসামির সঙ্গে জড়িয়েছিলেন সম্পর্কে। খুরম ডাকাতির অভিযোগে ১২ বছরের জন্য জেল খাটছেন। জন ম্যাকগি নামের এক বন্দির প্রেমে মত্ত হন আর এক রক্ষী এমিলি ওয়াটসন। জেলের ভিতরেই তিনি ওই বন্দির সঙ্গে উদ্দাম সঙ্গমে লিপ্ত হন বলেও অভিযোগ।

ওই জেলের অন্যান্য বেশ কিছু কর্মচারী অভিযুক্তদের পাশে দাঁড়িয়েছেন বলে অভিযোগ।

ওই জেলের অন্যান্য বেশ কিছু কর্মচারী অভিযুক্তদের পাশে দাঁড়িয়েছেন বলে অভিযোগ। ছবি: প্রতীকী

এইচএমপি বারউইন নামের ওই জেলে প্রায় ৫০০ জন কর্মচারী রয়েছেন। তাঁদের অনেকেই রক্ষীদের প্রণয়কে সমর্থনও জানিয়েছেন। মামলার বিচারক নিকলাস পেরি জানিয়েছেন, গোটা ঘটনায় তিনি বিস্মিত। এমনকি, ওই জেলের অন্য কর্মচারীরা যে ভাবে অভিযুক্তদের পাশে দাঁড়িয়েছেন তা-ও অবাক করেছে তাঁকে। ‘অনৈতিক’ সম্পর্কে জড়ানো ও জেলে বিভিন্ন জিনিস পাচার করার অভিযোগে আপাতত ৩ কারারক্ষীকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক। বারউইন জেল কর্তৃপক্ষও জানিয়েছেন, এমন ঘটনা যাতে আর না ঘটে তার জন্য উপযুক্ত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jail Inmates Prison guard Physical Intimacy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE