Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Intimacy

Intimacy: শরীরের কোন অংশে চুম্বন বাড়িয়ে দিতে পারে সঙ্গমের আনন্দ

মিলনের আগে ক্ষণিকের আদর, কানে কানে কিছু বিশেষ মুহূর্তের কথা ভাগ করে নেওয়া, একে অপরের প্রশংসাও সঙ্গমকে আরও বেশি উপভোগ্য করে তুলতে পারে।

যৌনতা কিন্তু কেবল সঙ্গমেই সীমাবদ্ধ নয়।

যৌনতা কিন্তু কেবল সঙ্গমেই সীমাবদ্ধ নয়। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২২ ১৬:১০
Share: Save:

অনেকের দাম্পত্যে দূরত্ব তৈরি হয় শুধু যৌনজীবন সুখকর হয় না বলে। ভেবে দেখুন তো, যৌনতৃপ্তি কি শুধু নির্ভর করে প্রিয়জনের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হলে? না কি দীর্ঘ অপেক্ষার পর ভালবাসার মানুষটির স্পর্শ পেলেও যৌনতার সুখ উপভোগ করা যায়?

সম্পর্ক দীর্ঘ দিনের হয়ে গেলে একে অপরের প্রতি আকর্ষণ হারাতে শুরু করেন অনেকেই। কেবল শারীরিক সম্পর্কটুকুই যেন সে ক্ষেত্রে একে অপরের থেকে একমাত্র চাহিদার বিষয় হয়ে দাঁড়ায়। ভালবাসাটুকু যেন কোথাও চাপা পড়ে যায় সম্পর্কের তিক্ততার তলায়।

যৌনতা কিন্তু কেবল সঙ্গমেই সীমাবদ্ধ নয়। একে অপরের স্পর্শেও কিন্তু যৌনতা উপভোগ করা যায়। যৌনমিলনের আগে একে অপরকে আদর, কানে কানে কিছু বিশেষ মুহূর্তের কথা ভাগ করে নেওয়া, একে অপরের একটু-আধটু প্রশংসাও কিন্তু সঙ্গমকে আরও অনেক বেশি উপভোগ্য করে তুলতে পারে। শরীরের কোন অংশে চুম্বন সঙ্গমের ইচ্ছে বহুগুণ বাড়িয়ে দিতে পারে জানেন?

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বিশেষজ্ঞদের মতে, বেশির ভাগ মহিলা ও পুরুষদের ক্ষেত্রেই ঘাড় কিংবা গলার কাছের অংশ হল সবচেয়ে স্পর্শকাতর। আদরের শুরুতে ঘাড়ের কাছে কয়েকটি চুম্বন সঙ্গমের মূহূর্তগুলি আরও অনেক বেশি সুখকর করে তুলতে পারে।

আপনিও কি যৌনজীবন সুখকর না হওয়ার হতাশায় ভুগছেন? সঙ্গীকে একটু ভালবাসার স্পর্শ দিয়েই দেখুন না। কে বলতে পারে, দাম্পত্যে সুখ আবার ফিরে আসবে না!

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Intimacy love Relationship Kissing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE