Advertisement
০৬ মে ২০২৪
Relationship Tips

স্ত্রীদের ‘প্রক্সি’ দেওয়াই পেশা! বিবাহিত পুরুষদের সময় দিয়ে লাখ লাখ টাকা আয় তরুণীর

বিবাহিত পুরুষদের ‘সারোগেট ওয়াইফ’ হয়ে ২৪ বছরের তরুণী বছরে ৩০ হাজার ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ২৪ লক্ষ টাকা) আয় করেন। গোটা বিষয়টিকে পরকীয়ার তকমা দিতে নারাজ তিনি।

বাবি প্যালোমাস।

বাবি প্যালোমাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ব্রাসিলিয়া (ব্রাজ়িল) শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১২:০৫
Share: Save:

বিবাহিত পুরুষদের মানসিক চাপ দূর করাই নিজের কাজ মনে করেন ব্রাজ়িলের বাসিন্দা বাবি প্যালোমাস। ২৪ বছর বয়সি বাবি বিবাহিত পুরুষদের ‘সারোগেট ওয়াইফ’ হিসাবে কাজ করেন। স্ত্রীদের ‘প্রক্সি’ দেনও বলা যেতে পারে। এবং এ সব করেই তিনি বছরে ৩০ হাজার ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ২৪ লক্ষ টাকা) আয় করেন। ভাবছেন তো, ‘সারোগেট মা’ বিষয়টি তো শুনেছি, ‘সারোগেট ওয়াইফ’ বা ‘সারোগেট বৌ’ বিষয়টি ঠিক কী’? মায়ের কোনও শারীরিক সমস্যা হলে সন্তানধারণের জন্য অন্য কোনও মহিলার গর্ভ ভাড়া করার পদ্ধতিকে বলা হয় সারোগেসি। তেমনই বৌ থাকলেও অন্য কোনও মহিলার প্রতি আকৃষ্ট হয়ে তার সঙ্গে শারীরিক কোনও সম্পর্ক নয়, অথচ মানসিক তৃপ্তি পাওয়ার বিষয়টিকেই বাবি সারোগেসির সঙ্গে তুলনা করেছেন। এই গোটা বিষয়টিকে পরকীয়ার তকমা দিতে নারাজ বাবি।

ইনস্টাগ্রামে বাবির অনুরাগীর সংখ্যা ১১ লক্ষেরও বেশি। গ্রাহকদের সঙ্গে কখনওই সামনাসামনি দেখা করেন না বাবি। বিবাহিত পুরুষদের সঙ্গে কথপোকথনের পুরো প্রক্রিয়াটাই চলে অনলাইনে।

যত কথা অনলাইনেই।

যত কথা অনলাইনেই। ছবি: সংগৃহীত।

বিবাহিত পুরুষরা বাবির সঙ্গে অনলাইনে সময় কাটানোর জন্য ১২ ঘণ্টা কিংবা ২৪ ঘণ্টার প্যাকেজ বুক করতে পারেন। বাবি বলেন, ‘‘এই সময়ের মধ্যে আমি কারও সঙ্গে অনলাইনে সিনেমা দেখি, কারও সঙ্গে নৈশভোজ সারি, কারও সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা গল্প করি। কোনও পুরুষের বাড়ি তিনি কখনওই যাননি। সবটাই তিনি করেন অনলাইনে। পুরুষরা যে কথাগুলি কারও সঙ্গে ভাগ করে নিতে পারেন না, আমার সঙ্গে মন খুলে সেই সব নিয়ে আলোচনা করেন। আমার সঙ্গে সুখ দুঃখের কথা ভাগ করে নেওয়ার পর আমার গ্রাহকদের সাংসারিক জীবন সুখের হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship Tips Love Relation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE