Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Love Story

Love Story: স্বামীর ছেলেবেলার ফোটোতে নিজের মুখ! ১৫ বছর আগের ছবি দেখে চমকে উঠলেন স্ত্রী

স্বামীর ছোটবেলার একটি ছবিতে থাকা এক মেয়েকে দেখে আটকে যায় ইকুয়েডরের এক মহিলার চোখ। কারণ ছবির মেয়েটি অন্য কেউ না, তিনি নিজেই।

বিধিলিপি?

বিধিলিপি? ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ১৭:৪৭
Share: Save:

ইকুয়েডরের বাসিন্দা আইলিজ মেলিনা জামব্রানো পিনারগতে নামক এক মহিলা শ্বাশুড়ির সঙ্গে বসে বাড়ির পুরোনো সব ছবি ঘেঁটে দেখছিলেন। আর তখনই স্বামীর ছোটবেলার এক ছবিতে থাকা একটি মেয়েকে দেখে আটকে যায় তাঁর চোখ। কারণ ছবির মেয়েটি অন্য কেউ না, তিনি নিজেই।

গোটা বিষয়টি নিজেই নেটমাধ্যমে জানিয়েছেন ২৬ বছর বয়সি আইলিজ। ১৫ বছরের পুরনো ছবিটি শিশুদের একটি কুচকাওয়াজের। সেখানে কুচকাওয়াজ করছিলেন তাঁর স্বামী পেড্রো পাবলো পিকো মোরেইরা। পেড্রো তখন ১৪ বছরের কিশোর। আর সেই ছবিতেই পেড্রোর পিছনে দর্শকের মধ্যে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে ১১ বছরের আইলিজকে। ছবিতে কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে পেড্রোকেই দেখছেন তিনি।

তবে গোটা ঘটনাটি সম্পর্কে প্রায় কিছুই তাঁর মনে নেই বলে জানিয়েছেন আইলিজ। নেটমাধ্যমে তিনি লিখেছেন, ছোটবেলায় এক দিন মায়ের সঙ্গে কুচকাওয়াজ দেখতে যাওয়ার কথা মনে আছে তাঁর। তবে সেখানে কী ঘটেছিল তা তাঁর একেবারেই মনে নেই বলে জানিয়েছেন তিনি। আইলিজ জানিয়েছেন, পেড্রোর সঙ্গে তাঁর আবার দেখা হয় ১৭ বছর বয়সে। বছর ছয়েক মেলামেশার পর বিয়ে করেন দু’জনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Story Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE