Advertisement
১৬ জুন ২০২৪
Couple Goals

Love Story: অচেনা যুবকের কাঁধে মাথা রেখে ঘুম তরুণীর, বাসেই প্রেমে পড়লেন দুই সহযাত্রী

তরুণী সহযাত্রীর ঘুমে যাতে কোনও রকম ব্যাঘাত না ঘটে, তার জন্য গোটা যাত্রাপথে এক চুলও নড়েননি যুবক। শেষ পর্যন্ত প্রেমে পড়ে যান দু’জন।

এই পথ যদি না শেষ হয়।

এই পথ যদি না শেষ হয়। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১৩:২০
Share: Save:

একই বাসে চেপে বাড়ির দিকে ফিরছিলেন এডি ওসোক্কো হুয়ারকায়া ও ক্যাটালিনা। ক্যাটালিনা প্রথমে বসে ছিলেন এক মহিলা সহযাত্রীর পাশে। কিছু দূর যেতে, সেই মহিলা উঠে যান। তাঁর জায়গায় বসেন এডি। কিছু ক্ষণ পর ক্লান্তিতে এডির কাঁধে মাথা রেখে ঘুমিয়ে পড়েন ক্যাটালিনা। সহযাত্রীর ঘুমে যাতে কোনও রকম ব্যাঘাত না হয়, তার জন্য গোটা যাত্রাপথে এক চুলও নড়েননি এডি। এডির এমন ব্যবহারেই মন মজে ক্যাটালিনার। প্রেমে পড়ে যান দু’জন।

তবে প্রথম দিনই নিজের মনের কথা প্রকাশ করতে পারেননি কেউ। টিকটক তারকা এডি নেটমাধ্যমে জানিয়েছেন, কাঁধে মাথা রেখে ঘুমোলেও সে দিন ক্যাটালিনাকে কিছুই বলেননি তিনি। পরে এক দিন ফের বাসে করে ফেরার সময়ে ক্যাটালিনার সঙ্গে দেখা হয় তাঁর। আর বিলম্ব করেননি এডি। সরাসরি কথা বলেন ক্যাটালিনার সঙ্গে। চান ফোন নম্বর। ক্যাটালিনাও মানা করেননি। আলাপচারিতা প্রণয়ে পরিণত হতে সময় লাগেনি।

গোটা বিষয়টি এডি নিজেই জানিয়েছেন টিকটকে। প্রকাশের পরই এমন ফিল্মি কায়দার প্রেমকাহিনি ঝড় তুলেছে নেটমাধ্যমে। প্রায় ২ কোটি মানুষ দেখেছেন এডি-ক্যাটালিনার ভিডিয়ো। আনন্দে আত্মহারা এডি জানিয়েছেন, গোটা বিষয়টি তাঁর কাছে স্বপ্নের মতো। তিনি চিরকালই এমন সুন্দর এক জন মানুষকে সঙ্গী হিসাবে চাইতেন। ক্যাটালিনাই পৃথিবীর সবচেয়ে সুন্দর নারী বলেও দাবি এডির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple Goals love Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE