Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bizzare

Bizarre: চটজলদি দিব্যদৃষ্টি চাই, কপালে চোখের ছবি ট্যাটু করালেন স্বঘোষিত মনোবিদ

সম্প্রতি নিজের কপালে আড়াআড়ি ভাবে একটি চোখের ছবি ট্যাটু করিয়ে ভিডিয়ো তোলেন এক স্বঘোষিত আধ্যাত্মিক মনোবিদ। কী দাবি তাঁর?

তৃতীয় নয়ন!

তৃতীয় নয়ন! ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১৭:০৬
Share: Save:

কপালে তৃতীয় চোখের ছবি ট্যাটু করালে তৎক্ষণাৎ মিলবে ‘দিব্যদৃষ্টি’! দাবি করলেন এক স্বঘোষিত আধ্যাত্মিক মনোবিদ। সম্প্রতি তিনি নিজের কপালে আড়াআড়ি ভাবে একটি চোখের ছবি ট্যাটু করিয়ে ভিডিয়ো তোলেন। টিকটকে আপলোডও করেন সেই ভিডিয়ো।

‘রুটকজসাইকোলজি’ নামের একটি অ্যাকাউন্ট থেকে নিজের মতামত প্রচার করেন অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তি। ভিডিয়ো প্রকাশ করে দাবি করেন, বহু দিন ধরেই তাঁর মাথায় আত্মহত্যার চিন্তা আসত। মারাত্মক ভয় হত। কিন্তু চোখের ছবি ট্যাটু করানোর পর থেকেই ‘জ্ঞানের দিকে যাত্রা’ শুরু হয়েছে তাঁর। ওই ব্যক্তির এ-ও দাবি, এর আগে কোনও ধর্মগুরু এই টোটকা দেননি। কিন্তু যাতে তাঁর ভক্তরা তাঁর মতোই তাৎক্ষণিক জ্ঞান লাভ করতে পারেন, তাই তিনি এই ফন্দি সকলকে জানিয়ে দিচ্ছেন। তিনি চান সকলেই এই ধরনের ট্যাটু করান।

প্রকাশের পরই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিয়োটি। ইতিমধ্যেই ছ’লক্ষ ৩৫ হাজার নেটাগরিক দেখেছেন ভিডিয়োটি। পছন্দ করেছেন ৮০ হাজার মানুষ। কটাক্ষও করছেন একাংশ। কেউ কেউ তাঁকে প্রতারক বলে আক্রমণ করেছেন। কেউ আবার আশঙ্কা প্রকাশ করেছেন তাঁর মানসিক সুস্থতা নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare Spiritual Leader Mental Health
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE