Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Air India

চাকরি গেল প্রস্রাব-কাণ্ডে অভিযুক্ত শঙ্কর মিশ্রের, ‘চরম অস্বস্তিকর’ কাজ, বলল সংস্থা

আমেরিকার অর্থলগ্নিকারী সংস্থা ওয়েলস ফার্গোর ভারতীয় শাখার ভাইস প্রেসিডেন্ট পদে কাজ করতেন শঙ্কর। সেখান থেকে ছাঁটাই হলেন তিনি।

দিল্লি পুলিশ সূত্রে খবর, তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হওয়ার পরই বাড়ি ছেড়ে পালান শঙ্কর।

দিল্লি পুলিশ সূত্রে খবর, তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হওয়ার পরই বাড়ি ছেড়ে পালান শঙ্কর। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৯:৪২
Share: Save:

চাকরি গেল এয়ার ইন্ডিয়ার বিমানে সহযাত্রীর গায়ে প্রস্রাব করার ঘটনায় অভিযুক্ত শঙ্কর মিশ্রের। আমেরিকার অর্থলগ্নিকারী সংস্থা ‘ওয়েলস ফার্গো’-র ভারতীয় শাখার ভাইস প্রেসিডেন্ট পদে কাজ করতেন শঙ্কর। এ দিন সেই সংস্থার তরফ থেকে একটি বিবৃতি জারি করে শঙ্করকে ছাঁটাই করার কথা জানানো হয়েছে।

সংস্থার পক্ষ থেকে দেওয়া একটি বিবৃতিতে বলা হয়েছে, কর্মচারীদের আচরণের বিষয়ে নির্দিষ্ট মানদণ্ড রয়েছে তাদের। ওই ব্যক্তির বিরুদ্ধে ওঠা অভিযোগ চূড়ান্ত অস্বস্তিকর। তাই ‘ওয়েলস ফার্গো’-র থেকে তাঁকে ছাঁটাই করা হল।

২৬ নভেম্বর নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী এয়ার ইন্ডিয়ার বিমানে শঙ্কর মিশ্র মত্ত অবস্থায় তাঁর সামনে যৌনাঙ্গ প্রদর্শন করেন ও তাঁর গায়ে প্রস্রাব করেন বলে অভিযোগ করেন ৭০ বছর বয়সি এক মহিলা। টাটা গ্রুপের চেয়ারম্যান এন চন্দ্রশেখরনকে সরাসরি চিঠিও লেখেন তিনি। সেই চিঠিতেই গোটা ঘটনা বর্ণনা করেন অভিযোগকারিণী। সেই চিঠি প্রকাশ পাওয়ার পরই শুরু হয় বিতর্ক।

আমেরিকার অর্থলগ্নিকারী সংস্থা ‘ওয়েলস ফার্গো’-র ভারতীয় শাখার ভাইস প্রেসিডেন্ট পদে কাজ করতেন শঙ্কর।

আমেরিকার অর্থলগ্নিকারী সংস্থা ‘ওয়েলস ফার্গো’-র ভারতীয় শাখার ভাইস প্রেসিডেন্ট পদে কাজ করতেন শঙ্কর। ছবি: সংগৃহীত

দিল্লি পুলিশ সূত্রে খবর, তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হওয়ার পরই বাড়ি ছেড়ে পালান শঙ্কর। পুলিশ খবর পায়, বেঙ্গালুরুতে বোনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। এই খবর পেয়েই শঙ্করের বোনকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। তবে শঙ্কর যাতে দেশ ছেড়ে পালাতে না পারেন, তাই আগেভাগেই তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিস জারির বন্দোবস্ত করা হয়েছে। অন্য দিকে, মুম্বইয়ে তাঁর বাবাকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। শঙ্করকে খুঁজে পেতে আপাতত বেঙ্গালুরুতে তদন্তকারীদের একটি দল থাকবে বলেই দিল্লি পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Air India Shankar Mishra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE