Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Lifestyle Tips

আপনার বলা সব কথা মনে রাখেন বন্ধু? কোনও বার্তা দিতে চাইছেন কি তিনি

নিজেই খুঁজতে হবে, অন্য ভাবে মনের কথা বলছেন কি না পছন্দের মানুষটি। বলা রইল তেমনই তিনটি ইঙ্গিতের কথা। খেয়াল করে দেখুন না, এমন কিছু ঘটছে কি না আপনার জীবনে।

কথা বলতে বলতে বারবার কাছে চলে আসছেন কি তিনি?

কথা বলতে বলতে বারবার কাছে চলে আসছেন কি তিনি? ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২১ ২১:০৩
Share: Save:

তুমি যে আমার! কবে বলতে পারবেন সে কথা, মনে মনে ভাবছেন? বুঝে নেওয়া যাক না সেই ‘তুমি’ কত কাছে আসতে আগ্রহী। মুখে না বললেও ইঙ্গিত নিশ্চয়ই দিচ্ছেন। তা বুঝে নেওয়া আপনার হাতে।

যদি কাউকে ভাল লাগে, তবে তিনি গুরুত্ব দিচ্ছেন কি না, তা টের পেতে সময় লাগে না। কিন্তু সময়ে-অসময়ে মন খারাপ হতে পারে, তিনি মুখে কিছু না বললে। তখন নিজেই খুঁজতে হবে, অন্য ভাবে মনের কথা বলছেন কি না পছন্দের মানুষটি। বলা রইল তেমনই তিনটি ইঙ্গিতের কথা। খেয়াল করে দেখুন না, এমন কিছু ঘটছে কি না আপনার জীবনে।

সব কথা মনে রাখছেন কি তিনি? মানে আপনি যখন যা বলেছিলেন, বা করেছিলেন, সব! তবে অতিরিক্ত গুরুত্ব দিচ্ছেন তিনি। বুঝতে হবে সম্পর্ক আরও অনেক দূর নিয়ে যেতে ইচ্ছুক সেই ব্যক্তি।

ব্যক্তিগত কথা বলতে ভাল লাগে কি তাঁর? তা আপনার ব্যক্তিগত জীবনের কথা হতে পারে। আবার হতে পারে সে প্রিয়জনের নিজের জীবনের কথাও। যদি তেমনটা হয়, তবে বুঝতে হবে, তিনি সম্পর্কটি পরের স্তরে নিয়ে যেতে ইচ্ছুক।

কথা বলতে বলতে বারবার কাছে চলে আসছেন কি তিনি? কেউ কারও প্রতি আকৃষ্ট হলে খেয়াল না করেও অনেক সময়ে ঝুঁকে যান তাঁর দিকে। বুঝতে হবে আরও কাছে আসতে চাইছেন সেই ব্যক্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple love Relationship Tips Lifestyle Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE