Advertisement
০৭ মে ২০২৪
Sonam Kapoor

‘মাতৃত্বকালীন সময়ে মেয়েদের সবচেয়ে সুন্দর লাগে’, হঠাৎ কার উদ্দেশে এমন অনুভূতি প্রকাশ করলেন সোনম?

সোনমের কপূরের মতে, নারীকে তখনই সবচেয়ে সুন্দর লাগে, যখন তাঁর জীবনে মাতৃত্বের অধ্যায় শুরু হয়। কয়েক মাস পরে তাঁর নিজের মাতৃত্বের বয়স হবে এক বছর। তার আগে হঠাৎ কেন এমন অনুভূতি প্রকাশ করলেন তিনি?

Image of Sonam Kapoor.

মাতৃত্ব যে তাঁর কাছে আলাদা অনুভূতি, তা বার বারই প্রকাশ করেছেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ২০:৫৮
Share: Save:

কয়েক মাস পরেই মাতৃত্বের এক বছর পূর্ণ হবে সোনম কপূরের। ছেলে বায়ুর জন্মের পর থেকে মাতৃত্বের স্বাদ একেবারে চেটেপুটে নিচ্ছেন তিনি। ছেলেকে প্রকাশ্যে না আনলেও একরত্তিকে আড়াল করে বেশ কিছু ছবি নায়িকার সমাজমাধ্যমে চোখে পড়বে। মাতৃত্ব যে তাঁর কাছে আলাদা অনুভূতি, তা বার বারই প্রকাশ করেছেন অভিনেত্রী। সোনমের মতে, নারীকে তখনই সবচেয়ে সুন্দর লাগে, যখন তাঁর জীবনে মাতৃত্বের অধ্যায় শুরু হয়।

কিছু দিন পরেই সোনম পিসি হতে চলেছেন। সোনমের খুড়তুতো ভাই মোহিত মারওয়া তাঁর স্ত্রীর অন্তরা মোতিওয়ালা দ্বিতীয় বার বাবা-মা হতে চলেছেন। তার আগে স্ফীতোদর নিয়েই র‌্যাম্প মাতালেন অন্তরা।

অন্তঃসত্ত্বা অবস্থাতে বলিপাড়ার নায়িকারা যে দাপিয়ে বেড়ান, সে উদাহরণ রয়েছে ভূরি ভূরি। করিনা কপূর থেকে আলিয়া ভট্ট— প্রত্যেকেই সিনেমার শুটিং থেকে ছবির প্রচার, সর্বত্র স্ফীতোদর নিয়ে হাজির হয়েছিলেন। সোনম নিজেও তো মাতৃত্বকালীন ফোটোশুটে মন কেড়ে নিয়েছিলেন দর্শকের। সোনমের ভ্রাতৃবধূ অন্তরাও সেই পথে হাঁটলেন।

শিমারি টপ আর প্লাঞ্জিং স্কার্ট, ঢেউখেলানো খোলা চুল আর উন্মুক্ত স্ফীতোদর নিয়ে র‌্যাম্প হাঁটলেন অন্তরা। বাকিদের পাশাপাশি প্রশংসা কুড়োলেন সোনমেরও। অন্তরার র‌্যাম্পে হাঁটার ছবি নিজের স্টোরিতে দিয়ে সোনম লিখলেন, ‘‘আমার ভাইয়ের সুন্দরী বউ, আমার ছোটবেলার বন্ধু।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonam Kapoor Pregnancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE