Advertisement
১১ মে ২০২৪
Food Delivery App

তিন চাকার হুইলচেয়ারে করে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন খাবার, হার না মানা লড়াই মহিলার

জগবীন্দ্র সিংহ ঘুমন নামের এক ব্যক্তি হুইলচেয়ারে বসা এক মহিলার ছবি প্রকাশ করেছেন। দেখে মনে হচ্ছে, চলমান সেই চেয়ারে করেই খাবার সরবরাহ করছেন তিনি।

হাল ছেড়ো না বন্ধু।

হাল ছেড়ো না বন্ধু। প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ১৯:০৭
Share: Save:

জীবন যতই কঠিন হোক, হাল ছাড়া চলবে না কোনও মতেই। খাবার সরবরাহকরী সংস্থার এক কর্মীর ছবি দেখে আবার সে কথাই মনে হল অনেকের। সম্প্রতি জগবীন্দ্র সিংহ ঘুমন নামের এক ব্যক্তি তিন চাকার হুইলচেয়ারে বসা এক মহিলার ছবি প্রকাশ করেছেন। দেখে মনে হচ্ছে, হুইলচেয়ারে করেই খাবার সরবরাহ করছেন তিনি।

ছবিতে দেখা যাচ্ছে, ওই মহিলা খাবার সরবাহকারী সংস্থা ‘সুইগি’-র পোশাক পরে একটি তিন চাকার হুইলচেয়ার চালাচ্ছেন। পিছনে রাখা রয়েছে একটি খাবার রাখার বাক্স। ছবিটি প্রকাশ করে জগবীন্দ্র লিখেছেন, ‘কিছু মানুষ ঘুম থেকে উঠতে দেরি হলে অফিসে যান না, আজেবাজে অজুহাতে দেন। প্রকৃত নায়ক তাঁরাই, যাঁরা সত্যিকারের কারণ থাকা সত্ত্বেও কঠোর পরিশ্রম করেন।’ নেটমাধ্যমে রীতিমতো ঝড় তুলেছে ছবিটি। তবে ওই খাদ্য সরবরাহকর্মীর পরিচয় জানা যায়নি।

কিছু দিন আগে একই রকম একটি ভিডিয়ো সামনে এসেছিল। গণেশ মুরুগন নামের এক ৩৭ বছরের খাদ্য সরবরাহকর্মী একই ভাবে একটি হুইলচেয়ারে করে খাবার সরবরাহ করছিলেন। অন্য একটি খাদ্য সরবরাহকারী সংস্থা জোমাটোর হয়ে কাজ করতেন গণেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Food Delivery App Swiggy Zomato
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE