Advertisement
০৭ ফেব্রুয়ারি ২০২৩
Drinking

Bizarre News: মদের নেশায় বন্ধুরা মলদ্বারে ঢুকিয়ে দেন গ্লাস! অস্ত্রোপচারে প্রাণ বাঁচল যুবকের

বছর ৪৫-এর কৃষ্ণ রাউত গুজরাতের সুরাতে কাজ করেন। দিন দশেক আগে কয়েক জন বন্ধুর সঙ্গে পার্টি করতে গিয়েই ঘটে বিপত্তি!

মদের নেশার মাশুল।

মদের নেশার মাশুল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২২ ১৫:৪৭
Share: Save:

জটিল অস্ত্রোপচার করে রোগীর অন্ত্র থেকে বার করা হয় একটি স্টিলের গ্লাস। ঘটনাটি ঘটেছে ওড়িশায়। রবিবার, বেরহামপুর শহরের এমকেসিজি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসকরা অস্ত্রোপচার করে যুবকের অন্ত্র থেকে একটি স্টিলের গ্লাস বার করেন।

Advertisement

বছর ৪৫-এর কৃষ্ণ রাউত গুজরাতের সুরাতে কাজ করেন। দিন দশেক আগে কয়েক জন বন্ধুর সঙ্গে তিনি একটি পার্টিতে গিয়েছিলেন। পার্টি চলাকালীন, কৃষ্ণের বন্ধুরা নেশাগ্রস্ত অবস্থায় তাঁর মলদ্বারের ভিতরে একটি স্টিলের গ্লাস ঢুকিয়ে দেন।

পরের দিন থেকে কৃষ্ণের ক্ষুদ্রান্ত্রে ব্যথা শুরু হয়। পরিবারের সদস্যদের প্রথমে বিষয়টি জানাননি। ব্যথা অসহ্য হয়ে উঠলে সুরাত ছেড়ে গঞ্জামে নিজের গ্রামে ফিরে আসেন। গ্রামে পৌঁছানোর সঙ্গে সঙ্গে তাঁর পেট ফুলতে শুরু করে। মলত্যাগ করা থেকে খাবার খাওয়া, অসুবিধা হচ্ছিল সবেতেই। পরিবারের সদস্যদের পরামর্শে, কৃষ্ণ স্বাস্থ্যপরীক্ষা করারনোর জন্য এমকেসিজি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে যান।

চিকিৎসকরা প্রথমে মলদ্বার দিয়ে গ্লাসটি উদ্ধারের চেষ্টা করেন। তা সম্ভব না হওয়ায় অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। চিকিৎসক চরণ পাণ্ডার নেতৃত্বে এক দল চিকিৎসক অস্ত্রোপচারের মাধ্যমে বার করেন গ্লাসটি। অস্ত্রোপচারের পর যুবকের অবস্থা এখন স্থিতিশীল।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.