Advertisement
১১ মে ২০২৪
Wedding

Viral Wedding: হলিউডি কায়দায় বিয়ে করার শখ, বিয়ের পোশাকে আগুন নবদম্পতির

হলিউডের বিভিন্ন অ্যাকশন ছবিতে স্টান্ট ডাবল হিসেবে কাজ করেন গ্যাবি জেসপ ও অ্যাম্বর ব্যামবির। বিয়ের দিনটিকে স্মরণীয় করে রাখতে সেই কায়দাই বেছে নিলেন তাঁরা।

‘অগ্নিসাক্ষী’ করে বিয়ে

‘অগ্নিসাক্ষী’ করে বিয়ে ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২২ ১৩:০০
Share: Save:

বিবাহের দিনটিকে স্মরণীয় করে রাখতে চান অনেকেই। কিন্তু তাই বলে গায়ে আগুন লাগানো? শুনতে অবাক লাগলেও সত্যি। বিয়ের দিনটিকে স্মরণীয় করে রাখতে নিজেদের গায়ে আগুন লাগিয়ে দিলেন এক নবদম্পতি।

হলিউডের বিভিন্ন অ্যাকশন ছবিতে স্টান্ট ডাবল হিসেবে কাজ করেন গ্যাবি জেসপ ও অ্যাম্বর ব্যামবির। কমসূত্রেই আলাপ ও প্রণয়। তাই বিয়ের দিনটিকে স্মরণীয় করে রাখতেও কার্যত সেই হলিউড কায়দাই বেছে নিলেন তাঁরা। ভিডিয়োতে দেখা যাচ্ছে সাদা পোশাকের কনে হাতে ধরে আছেন একটি জ্বলন্ত ফুলের তোড়া, তার পর সেই ফুলের তোড়া থেকেই আগুন ধরে যাচ্ছে বর-কনের পিঠে।

রাস পাওয়েল নামে এক বিবাহ-চিত্রগ্রাহক গোটা বিষয়টিকে ক্যামেরাবন্দি করেছেন। তবে নিজেরা এমন কাণ্ড ঘটালেও, সাধারণ মানুষের জন্য নবদম্পতি কিন্তু দিয়েছেন সতর্কবার্তা। তাঁদের বক্তব্য, তাঁরা নিজেরা এই ধরনের কাজের জন্য প্রশিক্ষিত। পাশাপাশি গোটা বিষয়টির আগে একাধিক বার পরীক্ষামূলক ভাবে অনুশীলনও করেছেন তাঁরা। কাজেই বিশেষজ্ঞদের তত্ত্বাবধান ছাড়া এই ধরনের কাজ করা একেবারেই উচিত নয় বলেই মত তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding bizarre Dangerous
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE