Advertisement
০৬ মে ২০২৪
Subway sandwich

সাবওয়ের স্যান্ডউইচ দিয়ে বান্ধবীর রাগ ভাঙানো! অভিনব উদ্যোগ দেখে যুগলকে ‘উপহার’ সংস্থার

সম্প্রতি এক টুইটার ব্যবহারকারী একটি পোস্টে জানিয়েছেন কী ভাবে ঝগড়ার পর তাঁর প্রেমিক ‘সাবওয়ে’-এর স্যান্ডউইচ দিয়ে তাঁর রাগ ভাঙিয়েছেন! এই পোস্ট নজরে আসার পর কী উদ্যোগ নিল সংস্থা?

couple

যুগলকে কী উপহার দিল সাবওয়ে সংস্থা? ছবি: টুইটারের ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১১:৫৪
Share: Save:

নিজের জীবনের খুঁটিনাটি সমাজমাধ্যমে শেয়ার করার চল এখন বেড়েছে! কোথাও ঘুরতে গেলে, কোথাও খেতে গেলে সেই মুহূর্তগুলি উপভোগ করার আগেই ফেসবুক, ইনস্টাগ্রাম কিংবা টুইটারে ছবি পোস্ট করার হিড়িক শুরু হয়। সম্প্রতি এক টুইটার ব্যবহারকারী একটি পোস্টে জানিয়েছেন, কী ভাবে ঝগড়ার পর তাঁর প্রেমিক ‘সাবওয়ে’-এর স্যান্ডউইচ দিয়ে তাঁর রাগ ভাঙিয়েছেন! তরুণীর এই পোস্ট মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এই পোস্টটি ‘সাবওয়ে ইন্ডিয়ার’ নজরেও আসে। সংস্থার তরফে একটি টুইট করে জানানো হয়, এই পোস্টটি যদি হাজার জন লোক পছন্দ (লাইক) করেন, তা হলে সাবওয়ের তরফে এই জুটির জন্য বিনামূল্যে একটি ডেটের আয়োজন করা হবে।

তিন দিনের মধ্যেই পোস্টটিতে ৬,৫০০ লাইক পড়ে। তাই প্রতিশ্রুতি মতোই ওই যুগলের জন্য সাবওয়েতেই ডেটের আয়োজন করা হয়েছে। সাবওয়ের তরফে একটি ছবি শেয়ার করা হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, একে অপরের হাতে হাত রেখে সাবওয়ের স্যান্ডউইচ উপভোগ করছেন সেই যুগল। চোখেমুখে আনন্দের আভাস।

এই সবের শুরুটা হয়েছিল এক তরুণের মিষ্টি উদ্যোগ দিয়ে। বান্ধবীর রাগ ভাঙানোর জন্য সে সাবওয়ের একটি স্যান্ডউইচ নিয়ে আসে, সঙ্গে একটি চিঠি। চিঠিতে লেখা, ‘‘একটি সাব তোমার জন্য, কারণ তুমিই আমার ‘সব’ কিছু!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE