Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sushmita Sen

হৃদ্‌যন্ত্রে স্টেন্ট, অসুস্থতাকে তুড়ি মেরে উড়িয়ে ফ্যাশন শোয়ে সুস্মিতা, কী বললেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী?

পরনে অনুশ্রী রেড্ডির হলুদরঙা লেহঙ্গায় ঝলসে উঠেছিলেন তিনি। গানের তালে, তুড়ি দিতে দিতে দু’পাশে বসে থাকা অসংখ্য অনুরাগীর মধ্যে দিয়ে হেঁটে এলেন মঞ্চের একেবারে সামনে।

Sushmita Sen

স্টেন্ট বসানোর পর র‌্যাম্পে হাঁটলেন সুস্মিতা। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ২২:৩৪
Share: Save:

হার্ট অ্যাটাকের পর অ্যাঞ্জিয়োপ্লাস্টি করে স্টেন্টও বসাতে হয়েছে। সমাজমাধ্যমের পাতায় সেই সংক্রান্ত খবর বিস্তারিত নিজেই জানিয়েছিলেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতা সেন। তার পর দিন দশেকও কাটেনি। এরই মধ্যে ‘ল্যাকমে ফ্যাশন উইক’-এর মঞ্চে হাঁটার ঝুঁকিও নিয়ে ফেললেন তিনি।

পরনে অনুশ্রী রেড্ডির হলুদরঙা লেহঙ্গায় ঝলসে উঠেছিলেন বঙ্গতনয়া। সেই মুহূর্তের ভিডিয়ো নিজের ইনস্টায় পোস্ট করেছেন সুস্মিতা। সেখানে দেখা যাচ্ছে, দু’পাশে অসংখ্য অনুরাগীর মধ্যে উন্মাদনা ছড়িয়ে, ফুলের তোড়া হাতে মঞ্চের সামনে হেঁটে এলেন তিনি। যাঁর ডিজ়াইন করা পোশাক পরেছিলেন মঞ্চে, সুস্মিতার সঙ্গে ছিলেন সেই পোশাকশিল্পী অনুশ্রী রেড্ডিও।

অ্যাঞ্জিওপ্লাস্টি বা স্টেন্ট বসানোর পর এত কম সময়ে স্বাভাবিক জীবনে ফিরে যাওয়া কিন্তু খুব সহজ নয়। কিন্তু যা কিছু সহজ, তা বোধ হয় পছন্দ নয় সাহসী সুস্মিতার। ‘শোস্টপার’ হিসাবে মঞ্চে হাঁটার পরই সুস্মিতা সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানান, “আমার খুবই ভাল লাগছে। অনুশ্রীকে ধন্যবাদ আমাকে এই মঞ্চে ফিরিয়ে আনার সাহস দেখানোর জন্য।”

২ মার্চ অভিনেত্রী নিজের হ্যার্ট অ্যাটাকের কথা জানান সকলকে। যদিও ঘটনাটি ঘটে তার দু’দিন আগে। ২৭ ফেব্রুয়ারি শুটিং চলাকালীন শারীরিক অস্বস্তি অনুভব করেন সুস্মিতা সেন। কাজের ফাঁকে অভিনেত্রী হঠাৎ জানান, তাঁর বুকে ব্যথা হচ্ছে। তখনই একজন চিকিৎসককে দিয়ে দ্রুত স্বাস্থ্যপরীক্ষা করানো হয় অভিনেত্রীর। চিকিৎসকের পরামর্শে তড়িঘড়ি তাঁকে নিয়ে হাসপাতালে যাওয়া হয়। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে কার্ডিয়োলজিস্ট বা হৃদ্‌রোগ বিশেষজ্ঞ চিকিৎসকরা তাঁকে দেখে জানান, অস্ত্রোপচার আবশ্যক। আসলে তাঁর হৃদ্‌যন্ত্রের প্রায় ৯৫ শতাংশেই ব্লকেজ ছিল। তবে বরাবরই সাহসী সুস্মিতা। কিছু দিন আগেই তাঁকে দেখা গিয়েছিল শরীরচর্চা করতে। হার্টের এমন অস্ত্রোপচারের পর এত তাড়াতাড়ি কী ভাবে আবার স্বাভাবিক জীবনে ফিরে এলেন সুস্মিতা, তা দেখে চমকে গিয়েছিলেন সকলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Sen Angioplasty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE