Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Swiggy

খাবার পৌঁছতে গিয়েই মোবাইল চুরি! ধরা পড়লেন সুইগির কর্মী

সিসিটিভি ফুটেজ দেখে সুইগি ডেলিভারি বয়ের বিরুদ্ধে উঠল মোবাইল চুরির অভিযোগ। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের একটি আবাসনে। পুলিশ আটক করেছে অভিযুক্ত যুবককে।

Image of Incident.

সিসিটিভি ফুটেজ দেখেই আটক করা হয়েছে অভিযুক্তকে। ছবিঃ সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩০
Share: Save:

খারাপ খাবার, গ্রাহকের সঙ্গে দুর্ব্যবহার, বেশি টাকা নেওয়া নয়, অনলাইনে খাবার সরবরাহকারীর বিরুদ্ধে এ বার ফোন চুরির অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের একটি আবাসনে। অভিযুক্ত ডেলিভারি বয়ের নাম জয়রাম ইয়েজে। সিসিটিভি ফুটেজ দেখেই আটক করা হয়েছে তাঁকে।

ঘটনার দিন, সন্ধ্যা ৬.৪৫ নাগাদ অশোক এনক্লেভ নামের একটি আবাসনের একটি ফ্ল্যাটে খাবার পৌঁছতে যান ওই যুবক। মাথা হেলমেটে ঢাকা। ফুটেজে দেখা যাচ্ছে, নির্দিষ্ট ফ্ল্যাটের সামনে গিয়ে কলিংবেল বাজাচ্ছেন তিনি। কয়েক মুহূর্ত পর দরজা খুলে বেরিয়ে আসেন এক ভদ্রলোক। তিনি খাবার নিয়ে টাকা মিটিয়ে দরজা বন্ধ করে দেন। তার পর ওই যুবক সিঁড়ির দিকে এগোতে থাকেন। হঠাৎই একটি ফ্ল্যাটের দরজার সামনে এসে থমকে দাঁড়ান। চারপাশে চোখ বুলিয়ে নেন। তার পরেই একটি জুতোর র‌্যাকের উপর থাকা মোবাইল ফোনটি পকেটে ঢুকিয়ে নেন। এই ফুটেজ প্রকাশ্যে আসতেই ছড়িয়েছে চাঞ্চল্য।

চুরি যাওয়া মোবাইল ফোনের মালিক ওই আবাসনের বাসিন্দা অপর্ণা বিনায়ন। তিনি জানিয়েছেন, বিকেলে তিনি একটা কাজে বেরিয়েছিলেন। ফিরে জুতো খুলে রাখার সময় মনের ভুলে ফোনটিও সেখানেই রেখে ঘরে চলে যান। কিছু ক্ষণ পরে তিনি ফোনের খোঁজ শুরু করেন। কোথাও খুঁজে না পাওয়ায় সিসিটিভি ফুটেজ দেখেন। তাতেই ধরা পড়ে আসল ঘটনা। স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন অপর্ণা। তাঁর অভিযোগের ভিত্তিতে এবং সিসিটিভি ফুটেজের সূত্র ধরে ধরা হয় ওই ডেলিভারি বয়কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swiggy mobile
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE