Advertisement
১১ মে ২০২৪
Tabu

Beauty Secrets of Tabu: পঞ্চাশেও টানটান ত্বক! তব্বুর রূপের রহস্য কী

৪০-এর পরেও টানটান এবং উজ্জ্বল ত্বক পেতে হলে যথেষ্ট যত্ন নেওয়া প্রয়োজন। না হলে বলিরেখা পড়তে বিশেষ সময় নেবে না।

কী করে এমন চেহারা ধরে রাখা সম্ভব? তব্বুকে দেখে এ কথা অনেকেরই মনে আসে।

কী করে এমন চেহারা ধরে রাখা সম্ভব? তব্বুকে দেখে এ কথা অনেকেরই মনে আসে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২১ ১৪:৫২
Share: Save:

বয়স ৫০। কিন্তু যেন ৪০-ও পেরোননি! কী করে এমন চেহারা ধরে রাখা সম্ভব? তব্বুকে দেখে এ কথা অনেকেরই মনে আসে। কিন্তু চেহারার এই জেল্লার রহস্য ক’জনই বা জানেন!

৪০-এর পরেও টানটান এবং উজ্জ্বল ত্বক পেতে হলে যথেষ্ট যত্ন নেওয়া প্রয়োজন। না হলে বলিরেখা পড়তে বিশেষ সময় নেবে না। জেনে নেওয়া যাক তব্বু কী ভাবে নিজের ত্বকের যত্ন নেন।

১) তব্বু যে স্ক্রাব ব্যবহার করেন, সে প্রসঙ্গে আগে আসা যাক। তিনি কিন্তু বাহারি কোনও ব্র্যান্ডের প্রসাধনী সামগ্রীর কথা কখনও উল্লেখ করেন না। বরং নিজেই একটি স্ক্রাব বানিয়ে নেন। রোজ স্নানের আগে সি সল্ট এবং পেট্রোলিয়াম জেলির সেই স্ক্রাব ব্যবহার করেন বলি-তারকা।

২) তারই সঙ্গে তব্বু একটি পরামর্শ সকলকে দিয়ে থাকেন। তা হল ভাল ঘুমের প্রয়োজনীয়তা। নিয়ম করে নিশ্চিন্ত ঘুম ছাড়া চেহারায় জেল্লা ধরে রাখা সম্ভব নয় বলেই মনে করেন এই তারকা সুন্দরী।

তব্বু একটি পরামর্শ সকলকে দিয়ে থাকেন। তা হল ভাল ঘুমের প্রয়োজনীয়তা।

তব্বু একটি পরামর্শ সকলকে দিয়ে থাকেন। তা হল ভাল ঘুমের প্রয়োজনীয়তা।

৩) জল খাওয়ার দিকেও বেশ জোর দেন অভিনেত্রী। সারা দিন অল্প অল্প করে জল খেতে থাকেন তব্বু। সঙ্গে নিয়মিত শরীরচর্চা করেন। সবই ফুটে ওঠে তাঁর ত্বকে।

৪) অনেকেই ভাববেন বলি-অভিনেত্রী মানেই সর্ব ক্ষণ মুখে প্রচুর মেকআপ থাকে। ব্যাগেও সব সরঞ্জাম নিয়ে বেরোন তিনি। কিন্তু তব্বুর ব্যাগে কী থাকে জানেন? একটি কাজল, একটি উজ্জ্বল লাল লিপস্টিক, লিপগ্লস, সুগন্ধী আর পেট্রোলিয়াম জেলি। এর চেয়ে বেশি প্রসাধনী সামগ্রী তো অনেকেরই অফিসের ব্যাগে থাকে। কিন্তু তব্বুর এর বেশি কিছুই নাকি প্রয়োজন হয় না। ত্বকের যত্নই কি তবে তাঁর রূপের আসল রহস্য!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tabu Skin care Beauty Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE