Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tamannaah Bhatia

Tamannaah Bhatia in Cannes 2022: সাদা-কালো পোশাকে লাস্যময়ী তমান্না! কানের লাল গালিচায় নজর কাড়ল অভিনেত্রীর সাজ

কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে সাদা-কালো বল গাউনে ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী। রূপে মুগ্ধ অনুগামীরা।

তমান্না ভাটিয়া।

তমান্না ভাটিয়া। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১৫:৫৪
Share: Save:

দক্ষিণী ছবির পাশাপাশি এখন বলিউডেও নিজের পরিচিতি তৈরি করেছেন অভিনেত্রী তমান্না ভাটিয়া। তাঁর সাজপোশাক নিয়ে ভক্তদের মধ্যে সব সময়েই চর্চা থাকে তুঙ্গে। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে তমান্নার সাজপোশাক নজর কেড়েছে অনুরাগীদের।

কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে সাদা-কালো বল গাউনে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। সেই পোশাকে একাধিক ফোটোশ্যুটও করেছেন তিনি। আর সে সব ছবি দেখে মুগ্ধ হলেন অভিনেত্রীর ভক্তরা। নেটদুনিয়ায় এখন ভাইরাল সেই ছবি।

খোলা চুল। চোখে চড়া মেকআপ। কানে হিরের দুল। আর তাতেই রীতিমতো নজর কাড়ছেন তমান্না।

আরও পড়ুন:

তমান্না তথ্য ও সম্প্রচারমন্ত্রী অনুরাগ ঠাকুরের নেতৃত্বে তারকা খচিত ভারতীয় প্রতিনিধিদলের অংশ। এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘‘এই উৎসবে যে আসার সুযোগ পেয়েছি, তা আমার কাছে গর্বের বিষয়। এখানে হাজির হতে পেরে আমি উচ্ছ্বসিত। বহু দিন ধরে অপেক্ষা করছিলাম।’’

কান চলচ্চিত্র উৎসবে প্রতি বছর জড়ো হন হাজার হাজার তারকা। এই উৎসবে কোন তারকা কী পরলেন, তা নিয়ে চর্চা চলে সারা বছর ধরে। কার পোশাক কত সুন্দর, কে কত দামি পোশাক পরলেন— তা-ও হয়ে ওঠে চর্চার বিষয়। ২৮ মে পর্যন্ত চলবে এই চলচ্চিত্র উৎসব। আগামী দিনে তমান্নার সাজপোশাকে কী নয়া চমক থাকবে, এখন সে দিকেই তাকিয়ে অনুগামীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tamannaah Bhatia Cannes Film Festival
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE