Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Scandal

সহকর্মীর সঙ্গে তোলা নগ্ন ছবি হোয়াটসঅ্যাপ গ্রুপে দিয়েছেন পুলিশকর্তা! অভিযোগ জানিয়ে চিঠি মহিলা পুলিশকর্মীদের

তামিলনাড়ুর এক পুলিশকর্তার বিরুদ্ধে নগ্ন ছবি সরকারি হোয়াটসঅ্যাপ গ্রুপে দেওয়ার অভিযোগ তুললেন মহিলা পুলিশকর্মীরা। গ্রুপে দেওয়ার কিছু ক্ষণের মধ্যে মুছে দিলেও ভাইরাল হয়ে যায় ছবিগুলি।

পুলিশকর্তার কাণ্ডে বিতর্ক।

পুলিশকর্তার কাণ্ডে বিতর্ক। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৮:০২
Share: Save:

সরকারি গ্রুপে নগ্ন ছবি প্রকাশ করার অভিযোগে এক পুলিশকর্তার বিরুদ্ধে সরব হলেন তামিলনাড়ুর বেশ কিছু মহিলা পুলিশকর্মী। ত্রিচির ওই পুলিশকর্তার বিরুদ্ধে অভিযোগ, চলতি বছরের ১৯ মে তিনি আচমকাই সরকারি হোয়াটসঅ্যাপ গ্রুপে এক মহিলা সহকর্মীর সঙ্গে তাঁর নগ্ন ছবি দিয়ে দেন। ভুল বুঝতে পেরে কিছু ক্ষণের মধ্যেই সেই ছবি ডিলিট করে দেন তিনি। কিন্তু তত ক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। হোয়াটসঅ্যাপ গ্রুপের বাইরে ছবিগুলি ছড়িয়ে পড়ে। সমাজমাধ্যমেও ছড়িয়ে পড়ে সেগুলি। বিষয়টি নিয়ে সে সময়ে তামিলনাড়ুর মহিলা পুলিশকর্মীদের একাংশ অভিযোগ জানালেও ওই পুলিশকর্তার বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। তাই ফের এক বার চিঠি লিখে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আর্জি জানালেন কিছু মহিলা পুলিশকর্মী।

চিঠিতে মহিলা পুলিশকর্মীরা জানিয়েছেন, ওই পুলিশকর্তা বহু মহিলাকর্মীকেই চাপ দিয়ে তাঁদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন। তাঁদের ‘আপত্তিকর’ ছবিও তুলে রেখেছেন। ১৯ মে-র ঘটনার পর ২৩ মে তারিখ প্রথম বার তাঁর বিরুদ্ধে অভিযোগ জমা পড়ে, ৩০ সেপ্টেম্বর আরও এক বার জানানো হয় অভিযোগ। কিন্তু অভিযোগে কোনও কাজ না হওয়াতেই চিঠি দেওয়া হয়েছে। ইতিমধ্যে নেটমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে চিঠিটিও। তার পরই নড়েচড়ে বসছে প্রশাসন। ওয়েটিংয়ে পাঠানো হয়েছে অভিযুক্ত কর্তাকে। শুরু হয়েছে বিভাগীয় তদন্তও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Scandal police WhatsApp
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE