Advertisement
২৬ এপ্রিল ২০২৪
dating app

Bizarre News: জেলবন্দি মহিলাদের জন্য বন্ধু খুঁজে দেবে ডেটিং ওয়েবসাইট! তবে কি জেলেই চলবে মেলামেশা?

‘ওমেন বিহাইন্ড বার্স’ নামক ওয়েবসাইটটি যাঁরা কারাগারে থাকা ব্যক্তিদের সঙ্গে দেখা করতে চান তাঁদের জন্য বিশেষ ভাবে তৈরি করা হয়েছে।

জেলবন্দি মহিলাদের জন্য ডেটিং অ্যাপ!

জেলবন্দি মহিলাদের জন্য ডেটিং অ্যাপ!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২২ ১৬:২১
Share: Save:

পছন্দসই সঙ্গী খুঁজে পেতে ক্রমেই বাড়ছে ডেটিং অ্যাপের রমরমা। বিশেষ করে নতুন প্রজন্মের মধ্যে এই অ্যাপগুলি বেশ জনপ্রিয়। আপনার কী রকম সঙ্গী পছন্দ তা ডেটিং অ্যাপগুলিকে জানালে, তারা আপনার সামনে হাজার জনের তালিকা তুলে ধরবে। তাই বিকল্পের কোনও অভাব নেই এই সব অ্যাপ কিংবা ওয়েবসাইটে। তবে জানেন কি, জেলবন্দি মহিলাদের জন্যেও আলাদা ডেটিং সাইট আছে?

‘ওমেন বিহাইন্ড বার্স’ নামক ওয়েবসাইটটি যাঁরা কারাগারে থাকা ব্যক্তিদের সঙ্গে দেখা করতে চান, তাঁদের জন্য বিশেষ ভাবে তৈরি করা হয়েছে। এই ওয়েবসাইটের পক্ষ থেকে দাবি করা হয়, তাদের এই উদ্যোগের ফলে কারাগারে থাকা ব্যক্তিরা আশার আলো দেখতে পান। বাইরে থাকা ব্যক্তি তাঁদের জীবনে ইতিবাচক পরিবর্তন নিয়ে আনতে পারে।

এই ওয়েসাইটে বলা হয়, ‘‘বন্দিদের সঙ্গে দেখা করুন। এর ফলে তাঁরা নিজেদের অতীত ভুলে জীবনে নতুন দৃষ্টিভঙ্গি খুঁজে পাবেন। তাঁদের কথা, দুশ্চিন্তা শোনার মতো সত্যিই কেউ নেই।’’

তবে এই ডেটিং সাইটটি কেবল বন্ধুত্বের সম্পর্ককেই সমর্থন করে। এই ওয়েবটাইটি জেলবন্দিদের বয়স ও জাতির ভিত্তিতে আলাদা তালিকা তৈরি করে। যাঁরা এই জেলবন্দিদের সঙ্গে দেখা করতে চান তাঁদের থেকে অল্প টাকাও নেয় এই পরিষেবা দেওয়ার জন্য। এই ডেটিং সাইটে অ্যাকাউন্ট খুলতে হলে আপনার বয়স ১৮ বছরের বেশি হতে হবে। আর সামনাসামনি নয়, চিঠির মাধ্যম্যেই আপনি বন্দি মহিলাদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

মূলত উত্তর আমেরিকা এবং দক্ষিণ আমেরিকায় এই ওয়েবসাইটের পরিষেবা পাওয়া যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dating app Dating Site Prisoner
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE