Advertisement
২৩ এপ্রিল ২০২৪
lover

প্রেমিকের সঙ্গে যৌন ভাবনাযুক্ত কথোপকথন, বার্তা আদানপ্রদানের সময়ে কিছু কথা খেয়াল রাখুন

প্রেমিকের সঙ্গে কখনও যৌন আবেদনযুক্ত বার্তাও বিনিময় করা হয়। কিন্তু এমন ক্ষেত্রে যে কোনও কথা লেখা যায় না, তা খেয়াল রাখতে হবে।

কী লিখবেন আর কী লিখবেন না, খেয়াল রাখা জরুরি।

কী লিখবেন আর কী লিখবেন না, খেয়াল রাখা জরুরি। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা, নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২১ ২২:৫৭
Share: Save:

অতিমারির সময়ে দূর থেকেই চলছে প্রেম। সব কথা মুখে বলা যায় না। তাই কিছুটা হচ্ছে লিখে। কিছুটা না লিখে। শুধুই ছবি। কিংবা ইমোটিকনে। প্রেমের নানা দাবি থাকেই। কখনও ভাল কথা। কখনও কথা কাটাকাটি। কখনও তার মিটমাট করতে চলে মিষ্টি বার্তার আদানপ্রদান। কখনও আবার যৌন আবেদনযুক্ত বার্তাও বিনিময় করা হয়। কিন্তু এমন ক্ষেত্রে যে কোনও কথা লেখা যায় না। কিছু কথা বলতে হয় ভাবনাচিন্তা করেই।

যৌন বার্তাযুক্ত কোনও কথা আদানপ্রদানের ক্ষেত্রে কিছু বিষয়ে নজর দেওয়া দরকার। যাতে তার মাধ্যমে অন্তত কোনও ভুল বোঝাবুঝি না হয়। যেমন—

নগ্ন ছবি পাঠাবেন না। এ কাজ যতই সহজ হোক, সুরক্ষিত কিনা জানা নেই। নেটমাধ্যমে তা যেন অন্যের কাছে না পৌঁছয়, সে বিষয় খেয়াল রাখতে হবে নিজেকেই।

মনে যত রকমের যৌন চিন্তাই আসুক, সব কথা বলবেন না। কিছু না বলা কথা থাকা দারকার। না হলে মাধুর্য নষ্ট হবে সম্পর্কের। তা খেয়াল রাখুন।

যৌন ভাবনাযুক্ত আদানপ্রদান যদি হয়, তবে তা কথার শেষে মুছে ফেলুন। না হলে সে সব কথোপকথন অন্যের হাতে পড়লে বিশেষ ভাল না-ও লাগতে পারে আপনাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple lover Sexual life Texting Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE