Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bizzare

Bizarre Incident: ‘শোলে’র কায়দায় জলের ট্যাঙ্কের উপর ধর্নায় বসলেন তিন ছাত্রী! দাবি, কলেজে জিম চাই

কলেজ চত্বরে জিমের দাবিতে কলেজেরই জলের ট্যাঙ্কের উপর প্রায় তিন ঘণ্টা ধরে ধর্না দিলেন তিন ছাত্রী।

শরীরচর্চার প্রয়োজনীয়তার কথা মাথায় রেখেই জিমের দাবি তোলেন ওই তিন ছাত্রী।

শরীরচর্চার প্রয়োজনীয়তার কথা মাথায় রেখেই জিমের দাবি তোলেন ওই তিন ছাত্রী। ছবি-প্রতীকী

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১৫:০৩
Share: Save:

কলেজ চত্বরে এটিএম, ব্যাঙ্ক, জিম চাই— সেই দাবি জানিয়ে কলেজের জলের ট্যাঙ্কের উপর ধর্নায় বসলেন তিন ছাত্রী। ঠিক যেমন বাসন্তীকে বিয়ে করার জন্য জলের ট্যাঙ্কে উঠে দাবি জানিয়েছিল ‘শোলে’ ছবির বীরু (ধর্মেন্দ্র অভিনীত)। ঘটনাটি ঘটেছে জয়পুরের সরকারি একটি কলেজে। কলেজে পর পর ক্লাস থাকে। টাকা জমা দেওয়া বা ব্যাঙ্ক সংক্রান্ত অন্যান্য কাজ কলেজ থেকে বেরিয়ে করার সময় থাকে না। এটিএমের দাবিও সেই একই কারণে। পাশাপাশি দীর্ঘ ক্ষণ বসে ক্লাস করতে হয়। শরীরচর্চার প্রয়োজনীয়তার কথা মাথায় রেখেই জিমের দাবি তোলেন ওই তিন ছাত্রী।

সরকারি ওই কলেজটিতে সামনেই ছাত্র সংসদ নির্বাচন। প্রচারও চলছে জোরকদমে। এই সময়ে দাবি জানালে কাজ হতে পারে ভেবেই, এই সিদ্ধান্ত নেন ওই ছাত্রীরা। কলেজের অধ্যাপক, বাকি ছাত্রছাত্রীর অনেক বার নেমে আসতে বলেন তাঁদের। তিন ছাত্রীর অভিভাবকদেরও ডেকে আনা হয়। কাজ হয়নি তাতেও। শেষ পর্যন্ত পুলিশ ডাকতে বাধ্য হন কলেজ কর্তৃপক্ষ। পুলিশ এসে দাবি মেনে নেওয়ার আশ্বাস দেওয়ায় প্রায় তিন ঘণ্টা পর ট্যাঙ্ক থেকে নীচে নেমে আসেন ওই ছাত্রীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare joypur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE