Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Weightloss

Inspirational Story: ১৩৯ কেজি ওজন বলে ছেড়ে যান প্রেমিকা! এক বছরে ৭০ কেজি কমালেন যুবক

ওজন বেশি, সেই কারণ দেখিয়ে সম্পর্ক ভেঙেছিলেন প্রেমিকা। বছর খানের মধ্যেই ৭০ কেজি ওজন কমিয়ে, জবাব দিলেন যুবক।

শুরু হয় প্যাভির ওজন কমানোর লড়াই।

শুরু হয় প্যাভির ওজন কমানোর লড়াই। ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ১৭:০৪
Share: Save:

মোটা বলে ছেড়ে চলে গিয়েছিলেন প্রেমিকা। ভেঙে না পড়ে প্রেমিকাকে উপযুক্ত জবাব দিতে নিজেকে বদলে ফেললেন যুবক। নয়াদিল্লির বাসিন্দা ওই যুবকের নাম প্যাভি। টিকটকে ভিডিয়ো তৈরি করেন। নেটমাধ্যমে বেশ জনপ্রিয়।

সম্পর্কের শুরুতে প্যাভির ওজন স্বাভাবিক ছিল। নানা কারণে ধীরে ধীরে বাড়তে থাকে। প্যাভির ওজন যখন ১৩৯ কেজি, তখন সম্পর্কে ইতি টানেন প্রেমিকা। এমন স্থূলকায় মানুষের সঙ্গে থাকা যায় না। সে কথাই বলে যান প্রেমিকা।

এর আগে ওজন কমানোর কথা যে মনে হয়নি, এমন নয়। কিন্তু এই ঘটনার পর প্যাভির মনে জেদ চেপে বসে। শুরু হয় তাঁর ওজন কমানোর লড়াই। দিন-রাত জিমে পড়ে থাকতেন প্যাভি। সেই সঙ্গে কঠোর ডায়েট। পরিশ্রমে ফাঁকি দিতেন না এতটুকু। সব সময়ে মাথায় একটাই চিন্তা ঘুরত। রোগা হতে হবে। দীর্ঘ এক বছরের চেষ্টা ও পরিশ্রমে ৭০ কেজি ওজন কমান প্যাভি। ১৩৯-এর প্যাভি এখন ৬৯।

তাঁর এই যাত্রাপথ নেটমাধ্যমে প্রকাশ পেতেই শুভেচ্ছার ঝড় উঠেছে। অনেকেই লিখেছেন, প্যাভি তাঁদের অনুপ্রেরণা। নিজেকে পুরোপুরি বদলে ফেলার পর কী প্রতিক্রিয়া প্যাভির? তিনি বলেছেন, ‘‘আমি নিশ্চিত, আমার নতুন রূপে দেখার পর প্রাক্তন আফসোস করবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Weightloss Breakup Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE