Advertisement
০৩ মার্চ ২০২৪
Durga Puja 2023

পুজোয় আদৃতের সঙ্গে ঘুরতে যাবেন? লাজুক হেসে কী বললেন কৌশাম্বী?

টলিপাড়ার খবর, চুটিয়ে প্রেম করছেন কৌশাম্বী চক্রবর্তী ও আদৃত রায়। এ বার পুজোয় আদৃতের সঙ্গে কী কী পরিকল্পনা রয়েছে? প্রশ্ন শুনেই হেসে দিলেন অভিনেত্রী। শেষমেশ কী উত্তর দিলেন?

(বাঁ দিকে) কৌশাম্বী চক্রবর্তী, আদৃত রায় (ডান দিকে)।

(বাঁ দিকে) কৌশাম্বী চক্রবর্তী, আদৃত রায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৩৯
Share: Save:

পুজো আসতে আর দেরি নেই । চারদিকে ইতিমধ্যেই সাজ সাজ রব। কেনাকাটা প্রায় শেষের পথে। পাড়ায় পাড়ায় প্যান্ডেল তৈরির কাজ চলছে জোর কদমে। তবে টলিপাড়ায় অভিনেত্রা-অভিনেত্রীদের কী খবর? তাঁদেরও কি পুজোর প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। শুটিংয়ের চাপ, এখনও পুজোর কেনাকাটা শুরুই করতে পারেননি অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। আনন্দবাজার অনলাইনকে কৌশাম্বী বললেন, ‘‘বাবা-মায়ের থেকে পুজোর শাড়িটা নিতে হবে, ওদেরও কিছু কিনে দিতে হবে। শুটিংয়ের জন্য এখনও কেনাকাটা কিছুই করতে পারেনি।’’

পুজোতে শহর ছেড়ে কোথায় যেতে মন চায় না অভিনেত্রীর। কৌশাম্বী বললেন, ‘‘পুজোয় কলকাতাতেই থাকতে পছন্দ করি বরাবর। পুজোর চার দিন শাড়ি পরতে ভালবাসি। এ বছরও অন্তত অষ্টমী, নবমীর দিন শাড়ি তো পরবই। পুজো মানেই আমার কাছে বন্ধুবান্ধব আর পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ। সে সুযোগ এ বারও হাতছাড়া করব না।’’ হাওড়াতে বাড়ি হলেও পুজোর কটা দিন বন্ধুবান্ধবদের সঙ্গে কলকাতাতেই থাকেন অভিনেত্রী।

পুজো মানেই তো চারদিকে প্রেম প্রেম ভাব। কৌশাম্বী কি পুজোয় প্রেমের বিশ্বাস করেন? অভিনেত্রী বললেন, ‘‘প্রেমের জন্য কি পুজোর অপেক্ষা করলে হয়? প্রেম তো সব সময়েই হতে পারে। পুজোয় আলাদা করে কখনও প্রেম হয়নি, তবে পুজোয় প্রেমিকদের সঙ্গে জমিয়ে ঘুরেছি। আমি মনে করি প্রেমের উদ়্‌যাপনটা পুজোর ক’দিন আরও রঙিন হয়ে যায়।’’

টলিপাড়ায় কৌশাম্বীর প্রেম নিয়ে কানাঘুষো চলছে সেই ‘মিঠাই’ সিরিয়ালের সময় থেকেই। পর্দার ভাইকে মন দিয়েছেন কৌশাম্বী। কথা হচ্ছে অভিনেতা আদৃত রায়ের। যদিও প্রকাশ্যে সম্পর্ক নিয়ে কোনও কথাই বলেননি এই জুটি। তবে মিঠাই সিরিয়াল শেষ হওয়ার পর থেকেই ক্রমে হালকা হচ্ছে গোপনীয়তার আগল। টলিপাড়ার খবর, চুটিয়ে প্রেম করছেন দু’জনে। এ বার পুজোয় আদৃতের সঙ্গে কী কী পরিকল্পনা রয়েছে? প্রশ্ন শুনেই হেসে দিলেন অভিনেত্রী। প্রেমের কথা এ বারেও খোলসা করলেন না তিনি। খানিক রেখেঢেকে কৌশাম্বী জবাব দিলেন, ‘‘পুজোয় পরিবারের লোকজনের সঙ্গে সময় কাটাব, বন্ধুবান্ধবদের সঙ্গেও পরিকল্পনা অবশ্যই আছে।’’ লাজুক হেসে অভিনেত্রী বললেন, ‘‘সেই পরিকল্পনায় বিশেষ কেউ থাকলেও থাকতে পারে।’’ আদৃতের কথা বলেও বললেন না কৌশাম্বী। স্বীকার না করলেও আদৃতের সঙ্গে প্রেমপর্ব যে ভালই চলছে কৌশাম্বীর হাবভাবে তা স্পষ্ট। আদৃতের নাম শুনেই কৌশাম্বীর একগাল হাসি তাঁদের সম্পর্কের থাকার বার্তাই স্পষ্ট করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE