Advertisement
০২ মে ২০২৪
Subhashree Ganguly

জিমে শরীরচর্চা করে দ্বিতীয় সন্তানের আসার অপেক্ষা করছেন শুভশ্রী, ভিডিয়ো দেখালেন নিজেই

প্রথম সন্তান ইউভান আসার বছর তিনেক পর আবার মা হচ্ছেন শুভশ্রী। রাজ-শুভশ্রীর পরিবারে খুশির আবহ। অন্তঃসত্ত্বা অবস্থায় কী ভাবে নিজের যত্ন নিচ্ছেন নায়িকা?

Subhashree Ganguly.

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১৫:২৫
Share: Save:

টলিউড জুড়ে এখন খুশির হাওয়া। কিছু দিন আগেই দ্বিতীয় বার বাবা হওয়ার খবর সমাজমাধ্যমে প্রকাশ করেছেন অভিনেতা জিৎ। স্ত্রী মোহনার মাতৃত্বকালীন একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি। সেই দলে রয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। তাঁর ও স্বামী রাজ চক্রবর্তীর ঘরে দ্বিতীয় সন্তান আসতে যে আর বেশি দেরি নেই, তা জানা গিয়েছিল সাধভক্ষণের দিনের ছবি দেখে। সমাজমাধ্যমে নিজেই সেই সব ছবি পোস্ট করেছিলেন শুভশ্রী। এ বার প্রকাশ্যে এল অভিনেত্রীর শরীরচর্চা করার ভিডিয়ো।

অন্তঃসত্ত্বা অবস্থায় শরীরচর্চা করা নিয়ে নানা মুনির নানা মত। কেউ বলেন, সাধারণ যোগাসন বা প্রিন্যাটাল মেডিটেশন করলেও জিমে গিয়ে গা ঘামানোর মতো কঠিন কাজ নৈব নৈব চ। প্রসবে যাতে সমস্যা না হয়, তাই চিকিৎসকেরাও শারীরিক ভাবে সক্রিয় থাকতে বলেন হবু মায়েদের। আবার শরীরের অবস্থা বুঝে হাসপাতালে ভর্তি হওয়ার আগের দিন পর্যন্ত ঘরে-বাইরে সমস্ত রকম কাজ সামলাতে দেখা যায় অনেক মহিলাকেই। অভিনেত্রী শুভশ্রীও যে তাঁদের মতোই সবল, তা-ই দেখা গেল ভিডিয়োতে। আর পাঁচটা সাধারণ দিনের মতোই অত্যন্ত সাবলীল ভঙ্গিতে শরীরচর্চা করছেন তিনি। কাঁধ, বাহুর পেশি সচল রাখতে ট্রাইসেপ্‌স এক্সটেনশন, শোল্ডার মুভমেন্ট, ট্রাইসেপ্‌স এবং বাইসেপ্‌সের মতো ভঙ্গি অভ্যাস করছেন অবলীলায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE