Advertisement
২১ মে ২০২৪

বিয়ের ভোজে ম্যাকডোনাল্ডসের মিল বক্স! দম্পতির অভিনব ভাবনা কি মনে ধরল অতিথিদের?

সম্প্রতি টর‌ন্টোর এক দম্পতির বিয়ের ভোজের আয়োজন নিয়ে হইচই শুরু হয়েছে সমাজমাধ্যমে। অতিথিদের জন্য তাঁরা আনিয়েছিলেন ম্যাকডোনাল্ডসের মিল বক্স। ভোজ কি অতিথিদের মনের মতো হল?

Image of french fries.

সম্প্রতি টর‌ন্টোর এক দম্পতির করা বিয়ের ভোজের আয়োজন নিয়ে হইচই শুরু হয়েছে সমাজমাধ্যমে। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ১৮:২৮
Share: Save:

বিয়েবাড়ি মানেই হইচই, আনন্দ, নাচ-গান, সাজসজ্জা আর প্রচুর প্রচুর খাওয়াদাওয়া। বিয়েবাড়িতে ভাল খাওয়াদাওয়া না হলে কিন্তু মুখভার হয়ে যায় অতিথিদের। বিয়ের অন্যান্য আয়োজন যতই ভাল হোক না কেন, অনেক অতিথির কাছে বিয়ের খাওয়াদাওয়াটাই আসল। বিয়ের মেনু ঠিক করতে তাই অনেক খরচও করেন দম্পতিরা। সম্প্রতি টর‌ন্টোর এক দম্পতির করা বিয়ের ভোজের আয়োজন নিয়ে হইচই শুরু হয়েছে সমাজমাধ্যমে। বিয়ের ভোজের দায়িত্ব কোনও ক্যাটারিং সংস্থার উপর দেননি তাঁরা। বিয়ের ভোজ তাঁরা আনিয়েছেন ম্যাকডোনাল্ডস থেকে।

image og mc donalds.

বিয়ের ভোজ ম্যাকডোনাল্ডস থেকে। ছবি: সংগৃহীত

ইজ়ি বারেতো এবং তাঁর সঙ্গী জাস্টিন বিয়ের দিনে খাদ্য সরবরাহকারী অ্যাপের মাধ্যমে ম্যাকডোনাল্ডস থেকে ১০০টি ডাব্‌ল চিজ় বার্গার, ১০০টি ফ্রায়েড চিকেন ও ৫০ প্যাকেট ফ্রেঞ্চ ফ্রাই আনিয়েছিলেন।

দম্পতির বক্তব্য, তাঁরা রীতি মেনে বিয়ে করতে চাননি। অতি সাধারণ হলেও তাঁরা চাইছিলেন, তাঁদের বিয়েতে কোনও নতুন চমক থাকুক। ইজ়ি বলেন, ‘‘এমন অনেক কম মানুষই আছেন, যাঁরা মদ্যপানের পর ম্যাকডোনাল্ডসের খাবার খেতে ভালবাসেন না। অতিথিদের মধ্যে কেউ কেউ নিজেদের মিল বক্স বাড়িতেও নিয়ে গিয়েছেন। আমাদের এই ভাবনা অতিথিদের বেশ ভাল লেগেছে। ম্যাকডোনাল্ডসের খাবার আমাদের দু’জনেরই খুব পছন্দ। সকলেই তো লোকের কথা চিন্তা করে বিয়ের ভূরিভোজের আয়োজন করেন। আমরা নিজেদের পছন্দকে গুরুত্ব দিয়েছি। বিয়েটা তো আমাদের। তাই মনে করি, নিজেদের পছন্দের কথাটাই সবার আগে মাথায় রাখা দরকার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE