Advertisement
১৯ জুন ২০২৪
Clothing Showroom on Wheels

অনলাইনে পোশাক কেনার ঝামেলা এড়াতে চান? চিন্তা নেই, দুয়ারে শোরুম নিয়ে রাস্তায় ঘুরছেন যুবক

কাচে ঘেরা শোরুম। তার মধ্যে রয়েছে নানা ধরনের পোশাক। বিশাল আকারের ট্রাকের উপর সেই শোরুম ঘুরছে শহরের বিভিন্ন প্রান্তে।

Truck with Walk-In Apparel Shop in Bengaluru goes viral.

যদি জামা-কাপড়ের শোরুম নিজে গড়গড়িয়ে একেবারে দোরগোড়ায় চলে আসে, তা হলে কেমন হয়? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ১৬:০৩
Share: Save:

হাতে না নিয়ে, চোখে না দেখে পোশাক কিনতে পারেন না। অনলাইনে কেনা পোশাক ছোট-বড় হলে কিংবা পছন্দ না হলে, ফেরত দেওয়ার ঝক্কিও রয়েছে। দোকানে কিংবা শোরুমে গিয়েও যে ‘ট্রায়াল’ দেবেন, সে উপায়ও নেই। অফিস থেকে বেরোতে এত দেরি হয় যে, তত ক্ষণে প্রায় সব দোকানেরই ঝাঁপ বন্ধ হতে শুরু করে। একটা ছুটির দিন, অনেকেরই বাড়ি থেকে বেরোতে ইচ্ছে করে না। যদি জামা-কাপড়ের শোরুম নিজে গড়গড়িয়ে একেবারে দোরগোড়ায় চলে আসে, তা হলে কেমন হয়? বেঙ্গালুরুতে দেখা গিয়েছে তেমনই উদ্যোগ। সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ছবি।

কাচে ঘেরা শোরুম। তার মধ্যে রয়েছে নানা ধরনের পোশাক। বিশাল আকারের ট্রাকের উপর সেই শোরুম পাক খাচ্ছে শহরের বিভিন্ন প্রান্তে। রাস্তা দিয়ে যেতে যেতেই হঠাৎ এক সমাজমাধ্যম ব্যবহারকারীর চোখে পড়ে সেই ‘মোবাইল শোরুম’টি। নিজের ‘এক্স’ হ্যান্ডল-এ তৎক্ষণাৎ সেই ছবি পোস্ট করা মাত্রই মুহূর্তে ভাইরাল হয়ে যায়। শহরের বিভিন্ন রাস্তায় এত দিন ‘ফু়ড ট্রাক’ ঘোরাফেরা করলেও ট্রাকের উপর এমন জামাকাপড়ের শোরুম কেউই দেখেননি বলে জানিয়েছেন বেশির ভাগ সমাজমাধ্যম ব্যবহারকারী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangalore Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE