Advertisement
০৪ মার্চ ২০২৪
Wedding

যমজ বোনের পছন্দ এক! একই ব্যক্তির গলায় মালা পরালেন দুজনেই, ঘটা করে সারলেন বিয়েও!

দুই বোনকে দেখতে হুবহু এক! দু'জনেই কর্মসূত্রে থাকেন মুম্বই শহরে। দুজনেই সিদ্ধান্ত নেন যে, তাঁরা অতুল নামে এক ব্যক্তিকে বিয়ে করবেন। পরিবারের সম্মতি ছিল কি?

বিয়ের পরে তাঁরা আলাদা হতে চান না, তাই এমন সিদ্ধান্ত দুই যমজ বোনের।

বিয়ের পরে তাঁরা আলাদা হতে চান না, তাই এমন সিদ্ধান্ত দুই যমজ বোনের। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ১২:১০
Share: Save:

মহারাষ্ট্রের বাসিন্দা যমজ বোন পিঙ্কি ও রিঙ্কি, দুজনেই পেশায় ইঞ্জিনিয়ার! দুই বোনের কীর্তি এখন ভাইরাল। কারণ, মহারাষ্ট্রের সোলাপুরের বাসিন্দা এই দুই বোন বিয়ে করেছেন একই ছেলেকে! তবে বাড়ির লোকের অমতে নয়, সবটাই ঘটেছে পরিবারের সম্মতিতে।

২ নভেম্বর অকলুজ গ্রামে ঘটা করে হয় বিয়ের অনুষ্ঠান। তাঁদের বিয়ের ভিডিয়ো ভাইরাল হতেই নেটিজ়েনদের মনে প্রশ্ন জাগে, এই বিয়ে কি আদৌ আইনি স্বীকৃতি পাবে?

দুই বোনকে দেখতে হুবহু এক! দুজনেই কর্মসূত্রে থাকেন মুম্বই শহরে। দুজনেই সিদ্ধান্ত নেন যে তাঁরা অতুল নামে এক ব্যক্তিকে বিয়ে করবেন। বিয়ের পরে তাঁরা আলাদা হতে চান না, তাই তাঁদের এমন সিদ্ধান্ত।

মালশিরাস তালুকের বাসিন্দা অতুল বেশ কিছু দিন ধরেই রিঙ্কি ও পিঙ্কির পরিবারের ঘনিষ্ঠ। বাবা মারা যাওয়ার পরে মেয়েরা তাঁদের মায়ের সঙ্গেই থাকতেন। রিঙ্কি ও পিঙ্কির মা অসুস্থ হওয়ার সময় অতুল তাঁদের পরিবারকে নানা ভাবে সাহায্য করেন। এমন সময় দুই বোনই অতুলের প্রেমে পড়েন। মায়ের অনুমতি নিয়েই রিঙ্কি ও পিঙ্কি অতুলকে বিয়ে করেন।

নেটিজ়েনদের একাংশ যখন এই বিয়ে মানতে নারাজ, এক অংশ কিন্তু অতুলকে নিয়ে নানা মিম তৈরি করেছেন। কেউ লিখেছেন, ‘‘এমন ভাগ্য আমাদের কেন হয় না!’’ কেউ আবার বলেছেন, ‘‘ছেলেটির ভাগ্য দেখে হাসব না কাঁদব, ভেবে পাচ্ছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE